ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শুক্রবার মুক্তি পাচ্ছে তিন ছবি

প্রকাশিত: ১০:০২ এএম, ০৪ মে ২০১৭

ঈদের আগে ছবি মুক্তির হিড়িক পড়েছে। শুক্রবার (৫ মে) একসঙ্গে দেশজুড়ে মুক্তি পাচ্ছে তিন ছবি। এই ছবি তিনটি হচ্ছে ‘পরবাসিনী’, ‘মিলন সেতুন’, ‘তুমি রবে নিরবে’।

‘পরবাসিনী’ ছবির পরিচালক স্বপন চৌধুরী। এই ছবিতে অভিনয় করছেন চিত্রনায়ক ইমন, বলিউডের উর্বশী, অপ্সরা আলী, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ। এটি হতে যাচ্ছে দেশের প্রথম সায়েন্স ফিকশন ধাঁচের ছবি। দেশে ১৪টি সিনেমা হল ছাড়াও বিশ্বের আরও কয়েকটি দেশে ছবিটি মুক্তির কথা রয়েছে।

‘মিলন সেতু’ রোমান্টিক অ্যাকশন ধাঁচের ছবি। গ্রামীণ পটভূমিতে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন মিজানুর রহমান। এতে অভিনয় করেছেন আলীরাজ, মিজু আহমেদ, ফাহিম, প্রেমা, রেবেকা, রেহেনা জলি প্রমুখ।

রবীন্দ্রনাথ ঠাকুরের ‘দুই বোন’ গল্প অবলম্বনে নির্মিত হয়েছে ‘তুমি রবে নিরবে’ ছবি। এই ছবির পরিচালক মাহাবুবা ইসলাম সুমি, প্রযোজক ইমপ্রেস টেলিফিল্ম। এই ছবিতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, তানজিন তিশা, ভারতের ভাস্বর চ্যাটার্জি, অমৃতা চট্টোপাধ্যায় প্রমুখ।

জানা গেছে, ‘তুমি রবে নিরবে’ প্রথমে টেলিফিল্ম হিসেবে নির্মাণ করতে চাইলেও পড়ে এটি চলচ্চিত্রে রূপ দেয়া হয়। যদিও এ ব্যাপারে মুখ খোলেননি ছবির পরিচালক সুমি। বসুন্ধরা সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার মাত্র এই দুটি বড় সিনেমা হলে ‘তুমি রবে নিরবে’ মুক্তি দেয়া হচ্ছে।

এনই/এলএ

আরও পড়ুন