ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ভারতীয় চ্যানেলে বাংলাদেশি জয়া (ভিডিও)

প্রকাশিত: ০৬:২৬ এএম, ০৩ মে ২০১৫

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা জয়া আহসান এখন দেশের প্রতিষ্ঠিত অভিনেত্রী। নাটকের পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় করেও তিনি প্রশংসা পেয়েছেন সব মহলেই।

এই খ্যাতি আর দর্শকপ্রিয়তার সুবাদে সম্প্রতি জয়া কাজ করেছেন কলকাতার বেশ কিছু চলচ্চিত্রে। সেগুলোও হয়েছে প্রশংসিত। বর্তামানে তিনি একের পর এক ভারতীয় বাংলা ছবিতে তার দক্ষ অভিনয়শৈলী দিয়ে রীতিমতো কলকাতাবাসীর মন হরণ করে চলেছেন।

তারই ধারাবাহিকতায় তিনি ‘রাজকাহিনী’, ‘কণ্ঠ’ ও ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ শিরোনামের তিনটি ছবির শুটিং শেষ করেছেন। ছবিগুলো যথাক্রমে পরিচালনা করেছেন- সৃজিত মুখার্জি, নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখার্জি ও ইন্দ্রনীল রায় চৌধুরী।

চলতি বছরই ছবিগুলো মুক্তি পাবার কথা রয়েছে। তবে সবার আগে ১৭ মে জয়া অভিনীত ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ ছবিটি মুক্তি পাচ্ছে। ভারতীয় টিভি চ্যানেল জি বাংলায় রাত সাড়ে ৯ টায় (বাংলাদেশ সময়) ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। শুক্রবার ফেসবুকে চ্যানেলটির পেজে এর ট্রেলার উন্মুক্ত হয়েছে।

‘একটি বাঙালি ভূতের গপ্পো’ ছবিতে জয়ার সহশিল্পী সৌরভ চক্রবর্তী ও জয়দীপ মুখার্জি।

প্রসঙ্গত, এই ছবির আগে পরিচালক ইন্দ্রনীল রায় চৌধুরী ‘ফড়িং’ নামের একটি ছবি নির্মাণ করে কলকাতাবাসীকে তাক লাগিয়ে দিয়েছিলেন। এবারো তার কাজ প্রশংসিত হবে বলে আশা করা হচ্ছে।


এলএ/আরআইপি