ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অসম প্রেমে মজেছেন নাওমি

প্রকাশিত: ০৫:২৪ এএম, ০১ মে ২০১৫

প্রেমে মজিলে মন কিবা হাঁড়ি কিবা ডোম। প্রেম নিয়ে এরকম বহু প্রবাদ-প্রবোচন রয়েছে। আবার প্রেম তা সে শরীরের হোক বা মনের, বয়সের ধার ধারে কি? না কি সব ভুলে উদ্দাম হয়ে স্রোতে গা-ভাসানোই তার নিয়ম?

সবাই বলবেন, দ্বিতীয়টাই সত্যি! এবং সবার সঙ্গে এই কথায় প্রথমে সায় দেবেন নাওমি ক্যাম্পবেল। কেননা ইদানিং অসম প্রেমে মজেছেন তিনি। এক্কেবারে অর্ধেক বয়সী এক ছেলের সঙ্গে গড়ে উঠেছে তার প্রেমের রসায়ন। নাওমির এখন ৪৪ বছর চলছে, আর যার প্রেমে মজেছেন তার বয়স ২২ বছর।

জানা গেছে, নওমির বর্তমান প্রেমিকের নাম তার হাকিম। নামকরা এক কর্পোরেট হাউজের মালিকের ছোট ছেলে। তবে
ঘটনাটি বাস্তবের নয় এক ধারাবাহিকের।

আসলে ‘এম্পায়ার’ নামের ধারাবাহিকে এরকম চরিত্রে অভিনয় করেছেন নওমি। এ মুহূর্তে মার্কিন টেলিভিশন জগতের বেশ জনপ্রিয় ধারাবাহিক এম্পায়ার। ছয় বিভাগে অ্যাকাডেমি পুরস্কারের জন্য মনোনীত ‘প্রেশাস’ ছবির পরিচালক লি লুই ড্যানিয়ালস পরিচালিত এ সিরিয়ালটি শুরু হয় চলতি বছরের ১৭ জানুয়ারি থেকে। মার্কিন অভিনেতা লি নিজেই এই সিরিয়ালের প্রযোজক-পরিচালক। হিপ-হপ মিউজিক ও বিনোদনের সাম্রাজ্য ‘এম্পায়ার এন্টারটেনমেন্ট’ কম্পানির মালিকানা নিয়ে সাংসারিক প্রতিদ্বন্দ্বিতার গল্প বলে এই ধারাবাহিক। যেখানে নাওমির চরিত্রের নাম ক্যামিলা পার্কস আর হাকিমের চরিত্রে অভিনয় করছেন ব্রাইসের ওয়াই গ্রে।

এএইচ/পিআর