ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আপাতত হাসপাতালেই থাকতে হচ্ছে শাকিবকে

প্রকাশিত: ০১:২৩ পিএম, ১৩ এপ্রিল ২০১৭

বুকে ও পাকস্থলির ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া চিত্রনায়ক শাকিব খান বর্তমানে শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে আপাতত হাসপাতালেই থাকতে হচ্ছে তাকে।

বৃহস্পতিবার সন্ধ্যায় ল্যাবএইড হাসপাতালের একজন দায়িত্বশীল কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্রটি বলছে, শাকিব খান প্যানক্রিয়াসের সমস্যায় ভুগছেন বলে ধারণা করা হচ্ছে। বিকেলে হাসপাতালের চিকিৎসক অধ্যাপক ডা. ওয়াদুদ চৌধুরী শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে সঠিক রোগ নির্ণয়ের জন্য গ্যাস্ট্রোএন্টালজিস্ট ও হেপাটোবিলিয়ারি সার্জনকে দেখানোর পরামর্শ দিয়েছেন। এ দুই বিশেষজ্ঞ চিকিৎসক দেখার পর শাকিবের চিকিৎসা পুরোপুরি শুরু হবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শাকিব খান পেটের ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। তিনি আগে থেকেই অধ্যাপক ডা. আবদুল ওয়াদুদ চৌধুরীর রোগী।

ল্যাবএইড গ্রুপের এজিএম (কর্পোরেট কমিউনিকেশন) লেলিন চৌধুরী জাগো নিউজকে জানান, ডা. ওয়াদুদ শাকিবকে দেখে দুই বিশেষজ্ঞকে দেখানোর পরামর্শ দিয়েছেন। বিশেষজ্ঞদের পরীক্ষা-নিরীক্ষা শেষ হলেই তিনি প্রকৃতপক্ষে কি ধরনের রোগে ভুগছেন তা বলা সম্ভব হবে।

একই কথা বলেছেন সার্বক্ষণিক শাকিবের সঙ্গে থাকা প্রযোজক মোহাম্মদ ইকবালও। হাসপাতালে শাকিবের সঙ্গে চলচ্চিত্র নির্মাতা শামীম আহমেদ রনিও রয়েছেন।

প্রযোজক ইকবাল জাগো নিউজকে বলেন, এরপর কয়েক দফায় শাকিবের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়। বর্তমানে শাকিব খান সম্পূর্ণ বিপদমুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন। তার শারীরিক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে।

তিনি জানান, রাতে আরো কিছু পরীক্ষা শেষে রিপোর্টগুলো হাতে এলে চিকিৎসক বলবেন পরবর্তী করণীয় কী হবে। তবে আপাতত শাকিব রাতে হাসপাতালেই থাকবেন।

এর আগে দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন শাকিব। হাসপাতালের ৫০৪ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন তিনি। বিকেলে তাকে দেখতে হাসপাতালে ছুটে আসেন তার স্ত্রী অপু বিশ্বাস। এ সময় অপুর কোলে তাদের সন্তান আবরার খান জয়ও ছিল।

এদিকে শাকিব হাসপাতালের যে ফ্লোরে রয়েছেন, সেখানে দর্শনার্থী প্রবেশে কড়াকড়ি আরোপ করা হয়েছে।

এনই/এমএমএ/জেআইএম

আরও পড়ুন