ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শাকিবের ফোনের অপেক্ষায় অপু বিশ্বাস

প্রকাশিত: ১০:১৭ এএম, ১১ এপ্রিল ২০১৭

গলে গেছে অভিমানের বরফ। স্ত্রী হিসেবে অপু বিশ্বাসকে মেনে নিচ্ছেন শাকিব খান। এই খবর গণমাধ্যমে দিয়েছেন শাকিব নিজেই। খবরটি শুনেছেন অপু নিজেও।

জাগো নিউজকে জানালেন, ‌‘আমিও শুনেছি। তবে শাকিব আমাকে কিছু জানায়নি। আমি ওর ফোনের অপেক্ষায় আছি।’

ফোন দিলে কী বলবেন জানতে চাইলে অট্টহাসিতে অপু বলেন, ‘কী বলব নিজেও বুঝতে পারছি না। তবে আমার খুব আনন্দ হচ্ছে জানেন! দীর্ঘ নয়টা বছর পর স্ত্রী হিসেবে নিজেকে লুকিয়ে রাখার যন্ত্রণা থেকে মুক্তি পেয়েছি। এখন আমি যে কাউকে পরিচয় দিতে পারব আমি একজনের স্ত্রী। আমি কারও মা। খোলা আকাশে, খোলা মাঠে মাথা উঁচু করে ঘুরে বেড়াতে পারব স্বামী-সন্তান নিয়ে। এই স্বাধীনতার আনন্দে মন ভেসে যাচ্ছে। আমাদের জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, ‘কোটি টাকার কাবিন’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে নতুন জুটি হিসেবে শাকিব-অপুর অভিষেক হয়। এরপর ৭০ টির বেশি ছবিতে জুটি বেঁধে তারা অভিনয় করেন। এরমধ্যেই দুজনেই জড়িয়ে পড়েন প্রেমে। ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন শাকিব-অপু। তাদের বিয়ের কাজী এসেছিলেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলা থেকে। লুকিয়ে দাম্পত্য জীবনের ৮ বছরের মাথায় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে শাকিব-অপুর এক পুত্র সন্তান জন্ম নেয়। তার নাম আব্রাহাম খান জয়।

দীর্ঘ নয় বছর আড়ালে ছিলো এই বিয়ের খবর। অবশেষে গতকাল একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে গিয়ে শাকিবের সঙ্গে বিয়ের কথা প্রকাশ করেন অপু বিশ্বাস। এসময় তার কোলে দেখা যায় একমাত্র ছেলে আব্রাহাম খান জয়কে।

এলএ

আরও পড়ুন