ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সংবাদ সম্মেলন নিয়ে মুখ খুললেন শাকিব খান

প্রকাশিত: ০৭:৪৯ এএম, ১১ এপ্রিল ২০১৭

চিত্রনায়িকা অপু বিশ্বাস গতকাল সোমবার (১০ এপ্রিল) বিকেলে বেসরকারি একটি টিভি চ্যানেলের সরাসরি সম্প্রচার অনুষ্ঠানে জানান, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তার ছেলের জন্ম। নাম রাখা হয়েছে আব্রাহাম খান জয়।  বিয়ের সময় ধর্ম পরিবর্তনের পর অপু বিশ্বাসের নাম রাখা হয় অপু ইসলাম খান।

এই ঘটনায় সারাদেশে তোলপাড় সৃৃষ্টি হয়েছে। এদিকে গতকাল সন্ধ্যা থেকে বেশ কিছু বেসরকারি টিভি চ্যানেলের বরাতে প্রকাশ হয় শাকিব খান কর্তৃক সংবাদ সম্মেলনের খবর। সেখানে বলা হয় আজ মঙ্গলবার (১১ এপ্রিল) সকাল ১২টায় রাজধানীর ওয়েস্টিনে সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন শাকিব।

কিন্ত সকাল বেলা যখন সাংবাদিকরা সংবাদ সম্মেলনের প্রস্তুতি নিচ্ছিলেন তখন জানা গেল, সেটি আসলে হচ্ছে না। শাকিব কোনো সম্মেলনের কথাই কাউকে নাকি বলেননি! বিষয়টি মিশ্র প্রতিক্রিয়ার জন্ম দেয় সাংবাদিকদের মধ্যে। শাকিবের উপর ক্ষোভও প্রকাশ করেন তারা। এমন একটি ঘটনার পর শাকিবের সংবাদ সম্মেলনে কথা বলা উচিত বলে মনে করছিলেন চলচ্চিত্রসংশ্লিষ্টরা। দেশবাসী অপুর কথা শুনেছে। তারা শাকিবের কথাও স্পষ্ট করে শুনতে চায়, জানতে চায়। কিন্তু শাকিব উল্টো সম্মেলনের খবরকেই উড়িয়ে দিলেন গুজব বলে। নিজেকে রাখলেন বরাবরের মতোই আড়ালে। কিন্তু এই আড়ালে রাখার রহস্য কী- রয়ে গেল তা অজানাই।

তবে সংবাদ সম্মেলন প্রসঙ্গে নিজের ভেরিফায়েড ফেসবুক প্যাজে আজ মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে একটি স্ট্যাটাসও দেন শাকিব খান। সেখানে তিনি দাবি করেন, ‘একটা ভুল নিউজ ছাপা হয়েছে। আজ ১২টায় আমি প্রেস ব্রিফিং করব এমনটা শোনা যাচ্ছে। সব সাংবাদিক ভাইদের জানাচ্ছি আমি কোনো প্রেস বিফ্রিং করছি না। সময়মত আমি আপনাদের সবকিছু জানাব। ধন্যবাদ সবাইকে।’

শাকিব সেখানে তার বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে দাবি করে লেখেন, ‘এটা অবশ্যই আমার জন্য চক্রান্ত। আমি এখন দেশের বাইরে জনপ্রিয় হচ্ছি। তাই এটা আমার প্রতিপক্ষের একটা ষড়যন্ত্রের অংশ। আমার বিরুদ্ধে যে চক্রান্ত হচ্ছে আমি সময়মত সঠিকটা জানাবো। তাই দর্শক এবং শুভাকাঙ্ক্ষীদের আমার প্রতি আস্থা রাখার জন্য অনুরোধ করছি।’

এদিকে সোশাল মিডিয়াতে শাকিব-অপুর বিয়ে নিয়ে চলছে আলোচনা। স্ট্যাটাস ও ছবি আপলোডের সেইসব আলোচনার বেশিরভাগ ক্ষেত্রেই অমানবিকতার কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে ঢালিউড কিং খান শাকিবকে।

এলএ

আরও পড়ুন