ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

একনজরে শাকিব-অপুর বিয়ে সমাচার

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৫২ এএম, ১১ এপ্রিল ২০১৭

শাকিব খান-অপু বিশ্বাসকে নিয়ে সোমবার বিকেল থেকে সরব গণমাধ্যম। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে অপু তাদের রিয়ের কথা প্রকাশ্যে বলার মধ্য দিয়ে শুরু হয় এই আলোচনা। যা চলছে এখন পর্যন্ত। শাকিব-অপুর বিয়ে নিয়ে দেশের গণমাধ্যগুলোতে প্রকাশিত হতে থাকে নানা খবর। জাগো নিউজও প্রকাশ করেছে বিভিন্ন খবর। শাকিব-অপুর এই বিয়ে সমাচার নিয়ে জাগো নিউজে প্রকাশিত সব খবর থাকছে একনজরে।

আজ প্রকাশ্যে আসছেন অপু বিশ্বাস
চিত্রনায়িকা অপু বিশ্বাস গত এক বছর ধরে আড়ালে ছিলেন। এরপর গেল জানুয়ারি মাসের প্রথম দিকে তার সন্ধান পাওয়া যায়। কিন্তু প্রকাশ্যে আসেননি। তখন মুঠোফোনে অপু জানিয়েছিলেন, তিনি তার আড়ালে থাকার কারণ জানাবেন এপ্রিল মাসে। অবশেষে আড়াল ভেঙে প্রকাশ্যে আসলেন তিনি।

শাকিব-অপুর ছেলের নাম আব্রাহাম খান জয়
অপু জানান, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে সিজারের মাধ্যমে জয়ের জন্ম হয়।

অপু আরও বলেন, সিজারের মাধ্যমে জয় পৃথিবীর আলো দেখে। জন্ম নেয়ার পর শাকিব তাকে ক্লিনিকে দেখতে যায়নি। এমনকি সিজার করার সময় বন্ড পেপারে স্বাক্ষর করেনি।

অপুকে বিয়ের কথা স্বীকার করলেন শাকিব
শাকিব খান জাগো নিউজকে বলেন, ‘বিয়ের কথা অপু যা বলেছে তা সত্যি। আমি নানা দিক ভেবেচিন্তে এটা গোপন রেখেছিলাম।

শাকিব ও আমি মিলে বাচ্চার নাম রেখেছি
একটি বেসরকারি টিভি চ্যানেলে বিয়ের খবর ফাঁস করার পর সোমবার সন্ধ্যায় রাজধানীর নিকেতনের বাসায় আবার সাংবাদিকদের মুখোমুখি হন অপু। এ সময় সন্তান জয়ের নাম নিয়ে অপু জাগো নিউজকে বলেন, আমি ও শাকিব দুজন মিলেই বাচ্চার নাম রেখেছি আব্রাহাম খান জয়।

সময় বলে দেবে কে কার দায়িত্ব নেয় : অপু বিশ্বাস
শাকিব অপুর ওপর ক্ষোভ প্রকাশ করে বলেন, সন্তানের দায়িত্ব নিলেও অপুর দায়িত্ব তিনি নেবেন না। এ প্রসঙ্গে অপুর বক্তব্য জানতে চাইলে তিনি জাগো নিউজকে বলেন, ‘এসব হাস্যকর কথা। আমাকে শাকিব অনেক শাস্তিই দিয়েছে। নতুন করে আর কী শাস্তির ভয় দেখাবে। সময়ই বলে দেবে কে কার দায়িত্ব নেয়। আমি আর ভয় পাই না। সময়ের হাতেই সব ছেড়ে দিয়েছি।’

শাকিব-অপুর বিয়ে নিয়ে সরগরম ফেসবুক
এই খবরে চলচ্চিত্রপাড়া ও ফেসবুকে সমালোচনার ঝড় বইছে। তবে বেশিরভাগ মানুষই শাকিব-অপুর সন্তান আব্রাহাম জয়কে নিয়ে স্ট্যাটাস দিচ্ছে। কেউ কেউ অপুর কোলের সন্তানকে নিয়ে ছবি পোস্ট করছেন। ফুটফুটে এ সন্তান নিয়ে অনেকের মাঝে ব্যাপক উৎসাহও লক্ষ্য করা গেছে।

সন্তানের দায়িত্ব নেব, অপুর না : শাকিব
স্ত্রীর ওপর ক্ষুব্ধ শাকিব জাগো নিউজকে বলেন, ‘আমি আমার সন্তান আব্রাহাম খান জয়ের দায়িত্ব নিতে রাজি আছি। কিন্তু অপুর দায়িত্ব নেব না। সে আমার কথা না শুনে অন্যের প্ররোচনায় আমার ক্যারিয়ারের এত বড় ক্ষতি করল।’

কাঁদলেন অপু, সন্তানের মুখ দেখতে যাননি শাকিব
বিয়ের কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন অপু বিশ্বাস। কাঁদতে কাঁদতে অপু বলেন, দশটা মাস আমি জয়কে পেটে করে আড়ালে ছিলাম শুধু শাকিবের কথা মেনে। কিন্তু সে সন্তান জন্মের পর তার মুখটাও দেখতে যায়নি। সিজারের মাধ্যমে বাচ্চা হয়। এই কষ্টটা আমি রাখব কোথায়?

উইকিপিডিয়ায় বিবাহিত শাকিব খান!
সোমবার বিকেলে অপু বিশ্বাস বিয়ের খবর ফাঁস করার পর উইকিপিডিয়ায় শাকিব খানকে বিবাহিত হিসেবে উল্লেখ করা হয়।

২০০৮ সালের ১৮ এপ্রিল অপুকে বিয়ে করেন শাকিব
অপু বলেন, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে আমার বিয়ে হয়। বিয়েতে শাকিব ছাড়াও উপস্থিত ছিল তার মা, চাচাতো ভাই ও আমার মা। খুব গোপনে বিয়ে হয়। আমাদের বিয়ে হয় রেজিস্ট্রি করে। ফরিদপুর থেকে কাজী আনা হয়।

শাকিব-অপুর বিয়ে নিয়ে উত্তাল এফডিসি
এ বিয়ের খবরে শোরগোল শুরু হয়েছে এফডিসিতে। পরিচালক, প্রযোজক সমিতিতে অবস্থান নেয়া পরিচালক ও প্রযোজকরা বিস্ময় প্রকাশ করে অনেকেই শাকিবের ওপর চাপা ক্ষোভ প্রকাশ করছেন।

শাকিব সম্পর্কে যা বললেন অপু ইসলাম খান
অপু বলেন, শাকিবের ভালো চিন্তা করে এতদিন চুপ করেছিলাম। অনেক ছাড় দিয়েছি। ধৈর্য ধরতে ধরতে শেষ সীমানায় পৌঁছে গেছি। বিস্তারিত পড়ুন উপরের শিরোনামে ক্লিক করে।

আমি চক্রান্তের শিকার : শাকিব
শাকিব জাগো নিউজকে বলেন, ‘অপু বিশ্বাস কারও দ্বারা প্ররোচিত হয়েছে। সে নিজে চক্রান্তের শিকার হয়েছে আমাকেও সেই ফাঁদে ফেলেছে। আমি নিশ্চিত কেউ বা কারা আমাকে হেয় করতে অপুকে দিয়ে আজকের ঘটনাটি ঘটিয়েছে। আমি আমার ও অপুর ভালোর জন্যই বিয়ের খবর গোপন রেখেছিলাম।’

আজ সংবাদ সম্মেলনে কী বলবেন শাকিব খান?
বিয়ের বিষয়ে বিস্তারিত জানানোর জন্য সংবাদ সম্মেলন ডেকেছেন শাকিব খান। আজ সকালে একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হবে এই সম্মেলন।

ছেলের স্বীকৃতি দেয়াতেই খুশি, অামাকে দিতে হবে না : অপু
ছেলে অাব্রাহাম খান জয়কে সে (শাকিব খান) স্বীকৃতি দিয়েছে অামি এটাতেই খুশি। থাক অামার স্বীকৃতি দিতে হবে না। অামার অর্জিত পরিচয়েই অামি বাকি জীবনটা কাটিয়ে দিতে পারবো।

শাকিবের কোলে সন্তান জয়
জানা গেছে, ছেলে জয়কে কোলে নিয়ে শাকিবের এই ছবিটি চলতি সপ্তাহে অপুর নিকেতনের বাসায় তোলা হয়, যেটি অপুর মুঠোফোনেই ছিল।

জয়কে টিভিতে দেখে অামিও খুব কেঁদেছি : শাকিব
শাকিব অামার সন্তান অাব্রাহাম খান জয়কে টিভিতে দেখে অামি খুব কেঁদেছি। এভাবে প্রকাশ্যে অামার সন্তানকে টিভিতে দেখবো ভাবতে পারিনি। একথা বলা শেষ হতে না হতেই কান্নায় ভেঙে পড়লেন চিত্রনায়ক শাকিব খান। সোমবার রাতে বেসরকারি টিভি চ্যানেল একাত্তর জার্নালের ফোনো লাইভে এসে এভাবেই কাঁদলেন সমালোচিত এই অভিনেতা।

জেডএ/এআরএস/আরআইপি

আরও পড়ুন