ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আজকের ডিলের শুভেচ্ছাদূত হলেন তাহসান

প্রকাশিত: ০৬:২৬ এএম, ০৮ এপ্রিল ২০১৭

এখনও পর্যন্ত অনেকগুলো পণ্যের শুভেচ্ছাদূত হয়েছেন জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান খান। নতুন করে তিনি অনলাইন শপ আজকের ডিলের (www.AjkerDeal.com) শুভেচ্ছাদূত হলেন।

গেল ৫ এপ্রিল (বুধবার) আজকের ডিলের শুভেচ্ছাদূত হিসাবে তাহসান অনুষ্ঠানিকভাবে কাজ শুরু করেন। এ উপলক্ষে আজকের ডিলের কার্যালয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন আজকের ডিলের প্রধান নির্বাহী ফাহিম মাশরুর ছাড়াও আরও অনেকে।

ফ্যাশন, লাইফস্টাইল, মোবাইল, ইলেক্ট্রনিক্স, ঘর সাজানোর জিনিস, গ্যাজেটসহ শতাধিত ক্যাটাগরির পণ্য আছে এই অনলাইন শপে।

তাহসান বলেন, ‘অনলাইন শপগুলো দিনদিন জনপ্রিয় হয়ে উঠছে। মানুষ ঘরে বসে সবকিছুই পছন্দমতো অর্ডার করেই পাচ্ছেন। এতে করে সময়ও বেঁচে যাচ্ছে। আর অনলাইন শপ আজকের ডিল-এর শুভেচ্ছাদূত হতে পেরে ভালো লাগছে। চেষ্টা করবো, পণ্যটির প্রচার-প্রসার করার। আশা করছি, এই দায়িত্ব আমার ক্যারিয়ারে ভিন্নমাত্রা যোগ করবে।’

জানা গেছে, দুই হাজারের বেশি বিক্রেতা নিয়ে আজকের ডিল দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় অনলাইন শপ। বর্তমানে এক লাখেরও বেশি পণ্য এই অনলাইন শপে বিক্রি হচ্ছে। দেশের যেকোনো প্রান্ত থেকে যে কেউ অনলাইনে আজকের ডিলে অর্ডার দিলে সর্বোচ্চ ৫ দিনে (ঢাকার ভিতরে ২ দিনে) হাতে পেয়ে যাবে যে কোনো পণ্য। কোনো কারণে পণ্য পছন্দ না হলে আছে `ফ্রি` রিটার্নের সুবিধা।

এনই/এইচএন/এমএস

আরও পড়ুন