ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

পরাণ পাখি পিয়া জান্নাতুল

প্রকাশিত: ০৭:৩৩ এএম, ০৪ এপ্রিল ২০১৭

দেশের জনপ্রিয় মডেল পিয়া জান্নাতুল। নিয়মিতই তাকে দেখা যায় বিভিন্ন ফ্যাশন শোতে অংশ নিতে। দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গণেও নিজেকে মেলে ধরেছেন তিনি। কাজ করছেন চলচ্চিত্রেও। নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে পিয়া নিজেকে ভিন্ন ধারার চরিত্রগুলোতে সাবলীল করে তুলছেন।

এবার ‘পরাণ পাখি’ হয়ে আসছেন পিয়া। এই শিরোনামের একটি গানের ভিডিওতে মডেল হয়েছেন তিনি। জানালেন পিয়া জান্নাতুল। সাজ্জাদ স্বাধীন ও অরিনের গাওয়া গানটির কথা ও সুরায়োজন করেছেন হুমায়ূন কবীর। এর সংগীতায়োজন করেছেন নাফিস অনি।

তানিম রহমান অংশুর পরিচালনায় এই ভিডিওতে পিয়াকে দেখা যাবে নতুন চমকে। পিয়া জাগো নিউজকে বলেন, ‘একটু ভিন্ন ভাবনা নিয়ে এই ভিডিওতে কাজ করছি। আশা করছি এটি প্রকাশ হলে ভালো লাগবে সবার।’ পিয়া জানালেন, তার সঙ্গে ‘পরাণ পাখি’ গানের ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে গানের শিল্পী সাজ্জাদ স্বাধীনকে।

ভিডিওতে ডিওপি হিসেবে কাজ করছেন সুমন সরকার ও প্রযোজনায় আছেন আশিক আলম। আজ মঙ্গলবার (২ এপ্রিল) থেকে শুরু হয়েছে এর শুটিং। রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে আজই শেষ হবে ‘পরাণ পাখি’র দৃশ্যধারণ। শিগগিরই গানের ভিডিওটি ইউটিউবসহ সামাজিক যোগাযোগের নানা মাধ্যমে প্রকাশ পাবে।

এলএ

আরও পড়ুন