ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শুরু হলো ইমন-শম্পার শ্রাবণ তোমাকে ছবির শুটিং

প্রকাশিত: ০৮:৩৯ এএম, ০৩ এপ্রিল ২০১৭

চিত্রনায়ক ইমন ‘শ্রাবণ তোমাকে’ ছবিতে চুক্তিবদ্ধ হন গেল বছর। তার বিপরীতে চুক্তি করা হয় সুপার হিরো সুপার হিরোইন খ্যাত শম্পা হাসনাইনকে। ঘোষণা ছিল অনেক আগেই। অবশেষে গতকাল রোববার (২ এপ্রিল) সন্ধ্যায় এফডিসিতে এক ঘরোয়া আয়োজনে মহরতের মাধ্যমে ছবির শুটিং শুরু হয়েছে। ‘শ্রাবণ তোমাকে’ ছবিটি পরিচালানা করছেন তাজু কামরুল।

ছবিটির পরিচালক ও নায়ক-নায়িকা ছাড়াও মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক, পরিচালক নেতা বদিউল আলম খোকন, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু ও আরও অনেকেই।

শুটিং স্পটেই জাগো নিউজের সঙ্গে কথা বলেন নির্মাতা কামরুল। তিনি বলেন, ‘গান দিয়ে ছবির শুটিং শুরু করলাম। এই ছবিটি একেবারেই রোমান্টিক ঘরানায় নির্মিত হবে। আগামীতে শ্রীমঙ্গল, রাঙামাটি, বান্দরবানে ছবির শুটিং করা হবে।’

Emon

ইমন বলেন, ‘এই ছবির গল্পটা আমাকে মুগ্ধ করেছে। তাছাড়া একেবারেই মৌলিক গল্পের একটি ছবি ‘শ্রাবণ তোমাকে’। এই ছবিতে আমার যে চরিত্র সেখানে অভিনয় করার অনেক সুযোগ রয়েছে। সবমিলিয়ে আমি দর্শকদের জন্য দারুণ কিছু নিয়ে আসছি।’

‘শ্রাবণ তোমাকে’ ছবির চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ। নির্মাতা তাজু কামরুল জানিয়েছেন, চলতি বছরেই শ্রাবণ তোমাকে ছবিটি মুক্তি দেয়া হবে।

এনই/এলএ

আরও পড়ুন