ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিয়ের আগেই হানিমুনে ক্যাট-রণবীর

প্রকাশিত: ০৬:৩৫ এএম, ২২ এপ্রিল ২০১৫

বলিউডে আলোচিত দুই তারকা রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। তবে কোনো নতুন ছবির জন্য নয়, চলতি বছরে তারা আলোচনার মনযোগ নিজেদের দিকে কেড়ে নিয়েছেন বিয়ে করা না করা নিয়ে।

কেউ বলছেন বিয়ে করেই ফেলেছেন রণবীর-ক্যাট। কেউ বলছেন করেননি, তবে করবেন করবেন ভাবছেন। কেউ কেউ আবার দাবি করছেন এই দুই তারকার পারিবারিক আনুষ্ঠানিকতা শেষ। দু’জনে একসাথেই থাকছেন। শিগগির ধুমধাম আয়োজনের ব্যবস্থা হবে।

তবে এই দুজনকে নিয়ে বি টাউনের নতুন খবর হলো- তারা হানিমুনে যাচ্ছেন। নিজের পরিচিত আঙিনায় বসবাস তো অনেক হলো, এবার একটু হাওয়া বদল হোক। প্রকৃতির অপরুপ শোভায় প্রিয়জনের সাথে প্রেমলীলায় মেতে ওঠার স্মৃতি সব যুগলই অভিজ্ঞতার ঝুলিতে সঞ্চয় করতে চান। রণবীর-ক্যাটরিনাও সে পথেই হাঁটছেন। তবে সেটা একটু আগেই।

আগমী বছর বিয়ের পিড়িতে বসতে চলেছেন ক্যাট-রণবীর। কিন্তু তার আগেই মালদ্বীপে হানিমুনে গেলেন এই সেলেব দম্পতি। শুটিংয়ের ব্যস্ত শিডিউলের মাঝে অনেকদিন সময় দেওয়া হয়নি একে অপরকে। তাই কিছুদিনের ছুটি নিয়ে একান্তে সময় কাটাতে মালদ্বীপে বলিউডের এই লাভবার্ড। সম্প্রতি সামনে এসেছে মালদ্বীপের এয়ারপোর্টে এই জুটির ছবি। যেখানে দু’জনই কালো রঙের পোশাক পড়ে আছেন।

বলিঅন্দরের খবর, মালদ্বীপে নিজস্ব একটি বীচে ছুটি কাটতে গিয়েছেন ক্যাট-রণবীর। অবশ্য এটি তাদের প্রথম মধুচন্দ্রিমা যাপন নয়। এর আগেও একসঙ্গে হাওয়াই দ্বীপে ঘুরতে গিয়েছিলেন তারা। আর সেই ছবি সামনে আসতে হৈচৈ পড়ে যায় বলি-দুনিয়ায়।

তারপরই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেন এই যুগল। আর এখন এগিয়ে চলেছেন চূড়ান্ত পরিণতির দিকে।

এলএ/এমএস