ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিশ্বাসঘাতক এষা গুপ্তা

প্রকাশিত: ০৯:৪২ এএম, ২৪ আগস্ট ২০১৪

ভাটদের হাত ধরেই বলিউডে যার যাত্রা শুরু সেই এষা গুপ্তা নাকি এবার তাদের একটি ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। আর এই নিয়ে মিডিয়া জগতে আলোজনা-সমালোচনার শেষ নেই।

জানা যায়, মহেশ ভাট তার নতুন ছবির প্রধান নায়িকা হিসেবে প্রস্তাব করেন এষাকে। কিন্তু এষা মুখের ওপর না করে দেন ভাটকে। বিষয়টি নিয়ে বেশ আলোচনা-সমালোচনা চলছে। এই ‘না’-এর কারণে মহেশ ভাটের বড় কন্যা পূজা ভাট সরাসরি এষাকে বিশ্বাসঘাতক বলেও অভিহিত করেছেন।

এদিকে এষার ‘না’-এর কারণ সম্পর্কে জানা গেছে, মহেশ ভাট এষাকে প্রধান চরিত্রের জন্য প্রস্তাব করেছিলেন ঠিকই, তবে এটি ছিল একটি প্রাপ্তবয়স্ক ছবি। ছবিতে একাধিক নগ্ন ও রগরগে দৃশ্যে অভিনয় করতে হতো এষাকে। আপাত্তিকর এসব দৃশ্যে কাজ না করার জন্যই ভাটকে ফিরিয়ে দিয়েছেন তিনি। তবে এ ঘটনাকে নানারকম মুখরোচক করে এরই মধ্যে ভারতের কিছু গণমাধ্যম সংবাদ প্রকাশ করেছে। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এষা।

এ বিষয়ে তিনি বলেছেন, আমি এখনও বলিউডে স্থায়ী হওয়ার যুদ্ধ করে যাচ্ছি। আমার এ উঠতি সময়ে কোন ধরনের ঝুঁকি নিতে চাই না। কিন্তু ক`দিন ধরে দেখছি মিডিয়া আমার একটি ছবি ফিরিয়ে দেয়ার বিষয় নিয়ে বানোয়াট তথ্য প্রকাশ করছে। আমি পরিষ্কার করে বলতে চাই যে, মহেশ ভাটজি আমাকে প্রাপ্তবয়স্ক একটি ছবির প্রস্তাব করেছিলেন। সেখানে কিছু আপত্তিকর দৃশ্যে কাজ করতে হতো আমাকে। আমি এ কারণেই প্রস্তাবটি গ্রহণ করিনি। এছাড়া আর কিছুই নয়।

প্রসঙ্গত, ‘জান্নাত-২’ এবং ‘রাজ-৩’ ছবিতে তার অভিনয় ও খোলামেলা পারফরমেন্স নজর কাড়ে দর্শকদের। এরপর আরও কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে ভাটদের বাইরের ছবিতে তেমন সফলতা পাননি এষা।