ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জলজ যুদ্ধে মৌসুমীর নববর্ষ বরণ (দেখুন ছবিতে)

প্রকাশিত: ১০:১৩ এএম, ১৫ এপ্রিল ২০১৫

দেশ, আত্মীয়, বন্ধুদের থেকে দূরে থাকলেও বাঙালি তার স্বকীয়তা ভুলে না। যেখানেই তারা থাকুন না কেন, সামাজিক উৎসবগুলোতে ঠিকই পরিবেশটাকে নিজেদের মতো করে নেন।

তাই করলেন লাক্স সুন্দরী মৌসুমী হামিদ। ‘অর্কিড’ নামের একটি ধারাবাহিক নাটকের শুটিং করতে এই মুহূর্তে ব্যাংককে আছেন। মঙ্গলবার পহেলা বৈশাখে তাই আর দশটা বাঙালি নারীর মতো রঙ বেরঙের পোশাকে যেতে পারেন নি রমনা কিংবা টিএসসির চত্বরে। তবে নতুন বছরটাকে ঠিকই বরণ করে নিলেন অভিনব এক উদযাপনে।


মঙ্গলবার এই মডেল ও অভিনেত্রীর ফেসবুকে বেশ কিছু ছবি আপলোড করা হয়েছে। সেগুলোতে দেখা গেল জল নিয়ে যুদ্ধ করছেন তিনি। তার সাথে আরো ছিলেন অভিনেতা সাজু খাদেম, তৌসিফ, ফারুক আহমেদ, অভিনেত্রী তানিয়া আহমেদ, ভাবনা, মিথিলা প্রমুখ।


ছবিগুলোতে দেখা যায়, ব্যাংককের বিখ্যাত সৈকত পাতায়াতে দল বেঁধে জল নিয়ে যুদ্ধ যুদ্ধ খেলায় মেতে উঠেছেন মৌসুমী হামিদ। জল বন্ধুক হাতে একে অপরকে লক্ষ করে গুলি ছুঁড়ছেন। মোদ্দা কথা হলো আনন্দ আর প্রাণবন্ত আয়োজনে নতুন বছরটাকে বরণ করে নেয়ার চেষ্টা। সেইসাথে এমন বিশেষ দিনে দেশের বাইরে থাকার বেদনাটাও লাঘব হলো হয়তো।


জানা গেছে, ‘অর্কিড’ শিরোনামে সিরিয়ালের শুটিং করতে একঝাঁক তারকা বর্তমানে ব্যাংকক রয়েছেন। নাটকটি রচনা করেছেন রাজিবুল ইসলাম রাজীব এবং পরিচালনা করেছেন রায়হান খান।


নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, তানিয়া আহমেদ, মৌসুমী হামিদ, মিথিলা, ভাবনা, মিশু সাব্বির, তৌসিফ মাহবুব, ফারুক আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত, লাক্স-চ্যানেল আই সুপারস্টার খ্যাত অভিনেত্রী মৌসুমী হামিদ। মৌসুমী হামিদের যাত্রাটা শুরু হয়েছিল ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার-২০১০’ প্রতিযোগিতার মধ্যে দিয়ে। এখানে রানার্সআপ হওয়ার পর থেকে মডেলিং-অভিনয় জগতে কাজ শুরু করেন তিনি। ইতিমধ্যে বেশ কিছু নাটক-টেলিফিল্মে অভিনয় করে নিজেকে একজন সুঅভিনেত্রী হিসেবে প্রমাণও করেছেন।


পাশাপাশি বেশ কিছু চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। হাতে রয়েছে আরো কিছু ছবির কাজ। কোনো ছবি এখনও মুক্তি না পেলেও আশা করা যাচ্ছে চলতি বছরটাই হতে পারে মৌসুমীর বড় পর্দায় অভিষেক। সেইসাথে সেটাও জানা হয়ে যাবে, ঢাকাই চলচ্চিত্রে রাজত্ব করতেই আসছেন মৌসুমী।

এলএ/আরআইপি