ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আসছে কিশোর স্পাইডার ম্যান

প্রকাশিত: ১১:৫৭ এএম, ১৩ এপ্রিল ২০১৫

মারভেল কমিকসের জনপ্রিয় চরিত্র ‘স্পাইডার ম্যান’ নিয়ে বরাবরই দর্শকের আগ্রহ আকাশ চুম্বি। তাদের জন্য সুখবর, নির্মিত হতে যাচ্ছে এই সিরিজের নতুন ছবি। তবে সে সিরিজের চমক হিসেবে থাকছে নতুন কোনো অভিনেতা!

মারভেল কর্তৃপক্ষের নতুন স্পাইডার ম্যান সিরিজ নির্মাণের খবর ছড়ানোর পরই ভক্তদের মনে জল্পনা কল্পনার সৃষ্টি হয়-কে হবেন নতুন এই সিরিজের কেন্দ্রীয় অভিনেতা? প্রথমে ধারণা করা হয়েছিলো পিটার পার্কারের উত্তরসূরী হিসেবে এই চরিত্রের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন মাইলস মোরালেস।

কিন্তু ভক্তদের সব জল্পনা, কল্পনা উড়িয়ে দিয়ে মারভেল স্টুডিওর পরিচালক মি. ফেইজ জানালেন, পুরোনোদের কেউ নয়; এবারের মাকড়শা মানব চরিত্রে থাকছেন নতুন মুখ। সে মুখ একেবারেই ১৫-১৬ বছর বয়সী কিশোর।

ফেইজ আর বলেন, ‘আগামী ছবিটিতে পিটারের স্কুল জীবনের ঘটনা তুলে ধরা হবে। সে কারণেই চরিত্রের প্রয়োজনে বয়সের বিষয়টি মাথায় রাখতে হচ্ছে।’

জানা গেছে, স্পাইডার ম্যানের পরবর্তী সিরিজটি নির্মিত হবে ধারাবাহিকভাবে পাঁচটি ছবির সমন্বয়ে। নতুন এই স্পাইডার-ম্যানকে মার্ভেল পরিচয় করিয়ে দেবে ২০১৬ সালের ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ সিনেমায়। আর স্পাইডার-ম্যানকে নিয়ে নতুন সিরিজের প্রথম সিনেমা মুক্তি পাবে ২০১৭ সালের ২৮ জুলাই।

আরএএইচ/এলএ/আরআইপি