ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বাদ পড়ছেন মিম, অতঃপর প্রতিবাদ!

প্রকাশিত: ০৭:০১ এএম, ১১ এপ্রিল ২০১৫

সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রীদের একজন তিনি। যাত্রা শুরু করেছিলেন লাক্স সুন্দরী হিসেবে। সম্প্রতি ছোট পর্দায় কাজ কমিয়ে দিয়ে ব্যস্ত হয়ে উঠেছেন চলচ্চিত্রের অভিনয়ে। এরইমধ্যে বেশ কিছু ছবিতে কাজও শেষ করেছেন। তিনি হলেন বিদ্যা সিনহা মিম।

সর্বশেষ কাজ করেছেন ডিজিটাল ফিল্মস প্রযোজিত ওয়াজেদ আলী সুমন পরিচালিত বহুল আলোচিত ‘সুইটহার্ট’ ছবিতে। এখানে বাপ্পির বিপরীতে তাকে খোলামেলাভাবে উপস্থিত হতে দেখা যাবে। প্রকাশ হওয়া ছবির ট্রেইলারে দেখাও গেছে নায়ক বাপ্পির সাথে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন মিম। সব মিলিয়ে ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ লক্ষ করা যাচ্ছে। চলচ্চিত্রবোদ্ধারা ভাবছেন, এ ছবিটি হতে পারে মিমের জন্য টার্নিং পয়েন্ট।

তবে সাম্প্রতিক সময়ে একটি নতুন আলোচনা জন্ম নিয়েছে মিমকে নিয়ে। সেটা হলো ডিজিটাল ফিল্মস প্রযোজিত পরবর্তীতে ছবিতে থাকছেন না এই সুন্দরী। খামখেয়ালীপনার অভিযোগে নাকি এই প্রযোজনা প্রতিষ্ঠানটির পরবর্তী ছবিগুলো থেকে চুক্তি থাকা সত্ত্বেও বাদ দেয়া হয়েছে তাকে-এমনই খবরই প্রকাশ হয় মিমকে নিয়ে।  

খবরে বলা হয়, ‘সুইটহার্ট’ ছবির পর ডিজিটাল ফিল্মস তাদের নতুন ছবি ‘স্বর্গীয় প্রেম’ প্রযোজনা করছে। এই ছবিটিও পরিচালনা করবেন ওয়াজেদ আলী সুমন। কথা ছিলো এখানে অভিনয় করবেন মিম। কিন্তু হটাৎ করেই নাকি তাকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটি।

কিন্তু এই খবরকে গুজব এবং ভিত্তিহীন অাখ্যা দিয়ে মিম এর প্রতিবাদ করেছেন। সংবাদটির প্রতিবাদে মিম বলেছেন, ‘এমন কোন ঘটনা ঘটেনি। যারা এই তথ্যটি দিয়েছেন তারা না জেনে বুঝেই এমনটি বলেছেন। বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।’

এ প্রসঙ্গে পরিচালক ওয়াজেদ আলী সুমন বললেন, ‘মিম ভালো একজন অভিনয়শিল্পী। চলচ্চিত্রে তার ভালো করার সম্ভাবনা রয়েছে। মিমের বিরুদ্ধে এই অভিযোগটি যেই করুক না কেন এর কোন সত্যতা নেই।’

তবে ডিজিটাল ফিল্মস’র পরবর্তী ছবিতে মিম থাকছেন কি না এ বিষয়ে প্রতিষ্ঠানটির পাকা সিদ্ধান্ত জানা যায়নি।

এলএ/আরআইপি