ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

চমৎকার গল্পে শুরু হচ্ছে তিন পাগলে হলো মেলা

প্রকাশিত: ০৭:১৬ এএম, ০১ মার্চ ২০১৭

চ্যানেল আইতে শুরু হতে যাচ্ছে নতুন মেগাধারাবাহিক নাটক ‘তিন পাগলে হলো মেলা’। নাটকে তিন পাগলের চরিত্রে অভিনয় করেছেন কণ্ঠশিল্পী আগুন, শতাব্দী ওয়াদুদ ও সাজু খাদেম। আগামী ৩ মার্চ থেকে সপ্তাহে ৫ দিন প্রচার হবে নাটকটি।

‘তিন পাগলে হলো মেলা’ নাটকটি রচনা করেছেন আবুল হায়াত ও কামরুল আহসান। আবুল হায়াত নাটকটি পরিচালনার পাশাপাশি অভিনয়ও করেছেন। আরো অভিনয় করেছেন নাদিয়া, আবদুল্লাহ রানা, শেলী আহসান, জিয়াউল ইসলাম কিসলু প্রমুখ।

পরিচালক জানান, মোট ২০৮ পর্বের এ ধারাবাহিকটি প্রচার হবে প্রতি শুক্র, শনি, সোম, মঙ্গল ও বুধবার রাত ১১টা ৩০ মিনিটে।

গল্পে দেখা যায়- সাধু, মধু আর বাবলু তিন বন্ধু। পোড় খাওয়া, এতিম, উদভ্রান্ত তিন যুবক। তিনজনেরই এ জগতে আপন বলতে কেউ নেই। মধু ভালো গান গায়, যে- কোনো মুহূর্তে গায়, গানই তার ধ্যানজ্ঞান। সাধু দারুণ ছবি আঁকে, যে- কোনো মুহূর্তে, যে কারো ছবি সে হুবুহ এঁকে ফেলতে পারে। আর বাবলু এক সময় সিনেমা বানাতে চেয়েছিল, পারেনি। সে এখন গল্প খুঁজছে। খুব সুন্দর করে কথা বলে, কথা দিয়ে যে- কোনো মুহূর্তে যে কাউকে মুগ্ধ করে ফেলে। এই হচ্ছে এই তিনজনের বিশেষ গুণ।

এই তিন বিশেষত্ব দিয়ে তারা মানুষকে হিপনোটাইজড করে ফেলে। জীবন পথের এক ইস্টিশনে একদিন দেখা হয় তাদের। তারা ঠিক করে একসাথে বাঁচবে। বেঁচে থাকার অর্থটা কী সেটা খুঁজে দেখবে। তারা শুধু নিজের জন্য বাঁচবে না। বাঁচবে অন্যের জন্য। নিজের আর অন্যের ভিতরটা খুঁড়ে দেখবে। এই যে পৃথিবীতে এতো এতো সমস্যা, মানুষের সঙ্গে মানুষের এতো ভেদাভেদ, এতো যুদ্ধ এতো হানাহানি, রক্তপাত, প্রতি বছর পৃথিবীতে আট লাখ মানুষ আত্মহত্যা করছে, এতো রোগ-শোক, পৃথিবীটা এগিয়ে যাচ্ছে ধ্বংসের দিকে, এর থেকে মুক্তির উপায় কী! শুরু হয় তাদের যাত্রা। পথ থেকে পথে, ঘাট থেকে ঘাটে। নানারকম মানুষের নানারকম জীবন দেখে বেড়ায় তারা। এতোরকম মানুষের এতোরকম জীবন কে জানে কোনটা ঠিক! নানা মানুষের নানা সমস্যায় তারা জড়িয়ে পড়ে। তবু তারা বলে, আমরা তিনজন একটা পাখি। এই সমগ্র জগত একটা পাখি!

এলএ

আরও পড়ুন