ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মুক্তি পাচ্ছে নুরুমিয়া ও তার বিউটি ড্রাইভার

প্রকাশিত: ১১:৪৫ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৭

নির্মাতা মিজানুর রহমান লাবু পরিচালিত ‘নুরুমিয়া ও তার বিউটি ড্রাইভার’ ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র লাভ করেছে গেল জানুয়ারিতে। আগামী ৩১ মার্চ ছবিটি দেশজুড়ে মুক্তি পাবে বলে নিশ্চয়তা দেন ছবিটির প্রযোজক মোহাম্মদ মিজানুর রহমান।

ছবি মুক্তির আগে ছবিটি ও তার কলাকুশলীদের সঙ্গে সবার পরিচয় করিয়ে দিতে আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে এফডিসির জহির রায়হান কালার ল্যাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন ছবির প্রধান অভিনয় শিল্পী ফজলুর রহমান বাবু, ক্যামেলিয়া রাঙা, নাজিবা বাশার, এস এম মহসীন, শাহাদত হোসেন, মাহমুদ প্রমুখ।

ছবিটিকে শুভেচ্ছা জানাতে অন্যানের মধ্যে আরও উপস্থিত ছিলেন চলচ্চিত্র নির্মাতা চলচ্চিত্র নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু, মুশফিকুর রহমান গুলজার, বদিউল আলম খোকন, ছটকু আহমেদ, প্রযোজক খোরশেদ আলম খসরু ছাড়া আরও অনেকে।

এসময় ফলজুর রহমান বাবু বলেন, ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’ ছবিটি আশা করছি সবার কাছে ভালো লাগবে। যদি ভালো লাগে তবে অবশ্যই বন্ধু, পরিবার, আত্মীয় স্বজন সবাইকে নিয়ে হলে গিয়ে ছবিটি দেখবেন। বিশেষ করে এই ছবিতে আমার গাওয়া একটি গানও রয়েছে। সেটাও আপনাদের ভালো লাগবে  বলে বিশ্বাস।’

চলচ্চিত্র পরিচালক সমিতির বর্তমান সভাপতি ও সেন্সর বোর্ডের সদস্য মুশফিকুর রহমান গুলজার বলেন, ‘আমি সেন্সর বোর্ডের সদস্য হওয়ায় ছবিটি দেখার সুযোগ পেয়েছি। আমার কাছে এই ছবিটির দু’টো দিক খুব ভালো লেগেছে। সেটা দর্শকরা হলে গিয়ে দেখলেই টের পাবেন; কোন ভালো লাগার কথা বলেছি। আর ছবিটি দেখে উপলব্ধি করেছি এটা আর দশটা ছবির থেকে একেবারেই আলাদা। আমি ‘নুরুমিয়া ও বিউটি ড্রাইভার’ ছবির সাফল্য কামনা করছি।’

চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বডিউল আলম খোকন বলেন, ‘লাবুর নির্মাণে এটি দ্বিতীয় চলচ্চিত্র। তার প্রথম ছবি ‘তুখোড়’ আমি দেখেছি। ছবিটা মেকিং খুব ভালো লেগেছিল। এই ছবিটিও ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি।’

নির্মাতা লাবু তার তৃতীয় ছবি ‘৯৯ ম্যানশন’র শুটিংয়ে মালয়েশিয়ায় থাকায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন না। এই ছবিটি প্রযোজনা করেছেন মোহাম্মদ মিজানুর রহমান।

এনই/এলএ

আরও পড়ুন