ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রিন্সেস ডায়নার ভাতিজার সাথে অন্তরঙ্গ নিকি

প্রকাশিত: ১১:২২ এএম, ০৬ এপ্রিল ২০১৫

খোলামেলা শারীরিক ভঙ্গিমার কারণে সবসময়ই আলোচনায় থাকেন নিকি মিনাজ। এবার আলোচনায় আসলেন নতুন প্রেমিকের সাথে অন্তরঙ্গ সময় কাটিয়ে।

পিপলস ম্যাগাজিনের বরাতে জানা যায়, সম্প্রতি লন্ডনে একটি কনসার্টে অংশগ্রহণ করেন নিকি মিনাজ। সেখানে নিকি ও ২১ বছর বয়সী লুই নামের এক যুবক বেশ কিছুক্ষণ অন্তরঙ্গ মুহুর্ত কাটান।

ইনস্টাগ্রামে লুইয়ের সঙ্গে তোলা একটি ছবি দিয়ে নিকি রসিকতার সুরে উল্লেখ করেছেন, ‘আমাদের বিয়ের ছবি দেখুন! তাকে পাওয়া অন্যরকম এক সম্মান।’ এরপর থেকেই ঝড় উঠেছে সেই ছবির নিচে।

অনেকে অবাক হয়ে জানতে চেয়েছেন নিকির নতুন প্রেমিক কে এই লুই? জানা গেছে, ব্রিটেনের প্রয়াত রাজবধূ প্রিন্সেস ডায়নার ভাইয়ের ছেলে এই লুই স্পেন্সার। তিনি খুব পছন্দ করেন মার্কিন পপস্টার নিকি মিনাজকে। শুধু পছন্দ নয় ৩২ বছর বয়সী এই ব্ল্যাক ডায়মন্ডকে বিয়েও করতে চান তিনি।

আর এমন খবরে মোটেও অখুশি নন নিকি। বরং বেজায় খুশি অ্যানাকোণ্ডা খ্যাত এই গায়িকা। সেটারই প্রমাণ মিললো মুখোমুখী হওয়ার পর দু’জনের ঘনিষ্ঠতায়।

জানা গেছে, লুইয়ের ছোট বোন কিটি স্পেন্সাও ভীষন ভক্ত নিকির গানের।

এদিকে নিকি সর্বশেষ প্রকাশ করেন ‘অ্যানাকোণ্ডা’ নামের একটি গানের মিউজিক ভিডিও। এখানে নিকি হাজির হয়েছেন খোলামেলা আর আবেদনময়ীর ভঙ্গিতে।



এলএ/আরআই