ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আমাকে নিয়ে স্ক্যান্ডাল ছড়িয়েছে : ন্যান্সি

প্রকাশিত: ১২:১৬ পিএম, ২০ আগস্ট ২০১৪

ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হওয়ায় চিকিৎসা শেষে গতকাল মঙ্গলবার হাসপাতাল থেকে রামপুরায় বড় ভাইয়ের বাসায় ওঠেন জনপ্রিয় সংগীতশিল্পী ন্যান্সি। বর্তমানে তিনি সুস্থ্য আছেন। তবে মিডিয়ায় আসা আত্মহত্যার খবর নাকচ করেছেন জনপ্রিয় এই কণ্ঠ শিল্পি। বুধবার এক সংবাদ মাধ্যমের সাথে মোবাইল ফোনে এ দাবি করেন তিনি।

তিনি বলেন, আমি ভালো আছি। আমার স্বামীর সঙ্গে সুখেই আছি। কোনো মানুষ কুকর্ম করলে কিংবা জীবনের প্রতি বিতৃষ্ণা এলে সে আত্মহত্যা করতে যায়। আমি তো সুখী মানুষ, আমি কেন আত্মহত্যার চেষ্টা করবো?

তিনি আরও বলেন, আমি যদি অসুখী হতাম, তবে স্বামীর হাত ধরে ঘুরতে বের হতাম না। একটি মহল আমার আত্মহত্যার চেষ্টার খবর বের করে আমাকে নিয়ে স্ক্যান্ডাল ছড়িয়েছে।

ঘুমের ট্যাবলেট খাওয়া সম্পর্কে তিনি বলেন, চলতি বছরের জানুয়ারিতে দ্বিতীয় সন্তান নায়লার আগমনের পর থেকেই রাতে ঘুম হতো না। চিকিৎসকের শরণাপন্ন হলে ঘুমের ট্যাবলেট খাওয়ার পরামর্শ দেন তিনি। কিন্তু দুই/একটি ট্যাবলেট খেয়ে কোনো কাজ হয়নি। এ কারণে সেদিন পাঁচটি ঘুমের ট্যাবলেট খেয়েছিলাম। এরপর আমি অসুস্থ হয়ে পড়ি।

নিছক একটি এক্সিডেন্টকে বড় ধরনের ঘটনা বানানোর চেষ্টা চলছে অভিযোগ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ কণ্ঠশিল্পী বলেন, আমার ব্যক্তিগত বিষয়কে পলিটিক্যাল ইস্যু বানানোর চেষ্টা চলছে। অতীতেও পুলিশ আমার বাড়িতে রেইড দিতে গেছে। কিন্তু, আমি পুলিশকে বাড়িতে ঢুকতে দেইনি।

 

প্রসঙ্গত, গত শনিবার ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন সংগীতশিল্পী ন্যান্সি। পরে প্রথমে নেত্রকোনার একটি ক্লিনিকে ভর্তি করা হয় তাঁকে। রাতেই তাঁকে নিয়ে যাওয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে। রোববার ভোরে তাঁকে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসা শেষে নিয়ে যাওয়া হয় রাজধানীর ল্যাবএইড হাসপাতালে। গতকাল মঙ্গলবার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর রামপুরায় বড় ভাইয়ের বাসায় ওঠেন তিনি।