ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কর্ণিয়ার হিরোগিরি

প্রকাশিত: ০৬:৩৫ এএম, ০৪ এপ্রিল ২০১৫

সুরের মূর্ছনায় এরইমধ্যে জয় করে নিয়েছেন শ্রোতাদের মন। জনপ্রিয় গায়িকা হিসেবে পেয়েছেন পরিচিতিও। কিন্তু মজার ব্যাপার হলো এখন পর্যন্ত কোনো একক অ্যালবাম বাজারে আসেনি পাওয়ার ভয়েস বিজয়ী জাকিয়া সুলতানা কর্ণিয়ার।

এবার এই কণ্ঠশিল্পী নিজের ভক্তদের আক্ষেপ মিটাতে চলেছেন। প্রথমবারের মত একক অ্যালবাম বের করার সিদ্ধান্ত নিয়েছেন কর্ণিয়া। সম্প্রতি শেষ করেছেন ‘হিরো’ শিরোনামে অ্যালবামের একটি গান তৈরির কাজ।

কবে নাগাদ অ্যালবামটি বাজারে আসবে সে বিষয়ে নিশ্চিত করে কিছু না বলতে পারলেও জানালেন, হিরো গানটি আরফিন রুমির সুর ও সঙ্গীতায়োজনে তৈরি হয়েছে।

সেইসাথে জানালেন, শ্রোতাদের চাহিদার কথা বিবেচনা করে গানটির একটি মিউজিক ভিডিও নির্মাণ করছেন এই তরুণ তুর্কী। গুলশানের বিভিন্ন লোকেশনে বুমেরাং টিমের ব্যানারে ভিডিওটি নির্মাণ করছেন ফরহাদ আহমেদ।

এ প্রসঙ্গে কর্ণিয়া জাগোনিউজকে বললেন, ‘আধুনিক মানুষ হিসেবে আমাদের সময়ের সাথে তাল মিলিয়ে চলতে হয়। বাজার বদলে গেছে।  গান এখন আর শুধু কানের মধ্যেই সীমাবদ্ধ নয়। শ্রোতারা এখন গান শোনার পাশাপাশি দেখতেও ভালোবাসেন। তাই মিউজিক ভিডিও বানানোর সিদ্ধান্ত নিয়েছি।’  

তিনি জানালেন ‘হিরো’ গানটি তার ক্যারিয়ারের ‘ড্রিম প্রজেক্ট’ প্রথম এককে স্থান পাবে।

উল্লেখ্য, সম্প্রতি নির্মানাধীন আলোচিত চলচ্চিত্র ‘অ্যাকশন জেসমিন’র টাইটেল টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন কর্ণিয়া। সুপারস্টার ববি অভিনীত ও ইফতেখার চৌধুরী পরিচালিত এই ছবির ‘অশান্ত শহর করব স্বাধীন/ আমি নারী অ্যাকশন জেসমিন’ শিরোনামের গানটির কথা লিখেছেন জিয়াউদ্দিন আলম। সুর ও সঙ্গীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন।

এলএ/এমএস