ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শুভ জন্মদিন দিতি

প্রকাশিত: ০৫:১৫ এএম, ৩১ মার্চ ২০১৫

দর্শকপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতানা দিতি। এক সময় ঢাকার চলচ্চিত্রে দাপিয়ে অভিনয় করেছেন । তবে এখন বড়পর্দার পাশাপাশি টিভি নাটকেও ব্যস্ত দিতি। নন্দিত এই অভিনেত্রীর আজ জন্মদিন। জাগোনিউজের পক্ষ থেকে জনপ্রিয় এই অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা। বিশেষ এ দিনে নাটক বা কোন ছবির শুটিং না থাকলেও দুটি চ্যানেলের লাইভ অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকবেন তিনি।

সকাল থেকেই তাকে দেখা যাবে এসব অনুষ্ঠানে। ১০টা ২০ মিনিটে বৈশাখী টেলিভিশনে সরাসরি অনুষ্ঠান ‘আলাপ’ ও দুপুর  সাড়ে ১২টা দেখা যাবে চ্যানেল আই’র ‘সিটিসেল তারকালাপ’-এ। এরপরই গুলশানে নিজের বাসায় চলে যাবেন দিতি।

বিশেষ এই দিনের বাকি সময়টা আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবের সঙ্গে কাটাবেন বলেই জানান তিনি। এ প্রসঙ্গে দিতি বলেন, জন্মদিনকে ঘিরে বিশেষ কোন পরিকল্পনা না থাকলেও দেখা যায় আত্মীয়স্বজন আর বন্ধুবান্ধবদের সঙ্গে সময়টা কেটে যায় প্রতিবার। এবারও সেভাবেই দিনটি কাটবে বলে আশা করছি। বছরে এই একটি দিনই তাদের সঙ্গে একান্তে সময় ব্যয় করি। শুটিং ব্যস্ততায় অনেক কাছের মানুষদেরও সময় দেয়া হয় না। জন্মদিনে চেষ্টা করি তাদের কাছাকাছি থাকতে।

বর্তমানে রেদওয়ান রনির পরিচালনায় ‘আইসক্রিম’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন দিতি। গতকাল ঢাকার অদূরে পূবাইলে নতুন এ ছবির কাজ করেছেন। এ প্রসঙ্গে দিতি বলেন, ছবিটির গল্প বেশ চমৎকার। আমার কাছে ভীষণ ভাল লেগেছে। এছাড়াও টিভি পর্দায় একাধিক ধারাবাহিক নাটকে অভিনয় করছেন দর্শকপ্রিয় এ অভিনেত্রী।

এআরএস/আরআইপি