ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কোহলির অনুরোধেই সিডনি গিয়েছিলেন আনুশকা

প্রকাশিত: ১১:১৪ এএম, ২৯ মার্চ ২০১৫

বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ভারতের হারের পর সমালোচনার মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ভারতের উগ্র মেজাজী সমর্থকরা অপয়া আখ্যা দিয়ে ভারতের পরাজয়ের দায় চাপাচ্ছেন এই অভিনেত্রীর ঘাড়ে।

অথচ অভিনয় নিয়ে দারুণ ব্যস্ত থাকা আনুশকা সব বাদ দিয়ে সিডনি গিয়েছিলেন তার প্রেমিক ও ভারতীয় ক্রিকেটের পোস্টার বয় বিরাট কোহলির অনুরোধেই।

তিনি গ্যালারীতে বসে উপভোগ করছিলেন খেলাটি। অস্ট্রেলিয়ার ব্যাটিংয়ের সময় কোহলিও ফিল্ডিং করেছিলেন দুর্দান্ত। নিয়েছিলেন তিনটি ক্যাচ। তখন সবাই ভাবছিলেন আনুশকা বুঝি ভারতের জন্য সৌভাগ্য বয়ে আনবে। কিন্তু দাবার গুটি উল্টে গেল যখন ধোনিরা ব্যাট হাতে নামলেন। ওই ম্যাচে কোহলি ১ রানে আউট হয়ে যান। ভারতও ম্যাচ হেরে যায়। এরপরই সমর্থকদের একাংশ অযৌক্তিকভাবে অানুশকার বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

এর প্রতিবাদে অবশ্য ফেসবুক-টুইটােরে মন্তব্য করেছেন বলিউডের অনেক তারকারাই। তাদের দাবি ভারতের অবিবেচক ব্যাটিং বিপর্যয় একজন নারীর উপর কিছুতেই চাপিয়ে দেয়া যায় না। এটা অন্যায়। তারা আনুশকাকে এভাবেই সমর্থন জানিয়েছেন।

জানা গিয়েছে, সেদিন মাঠে যাওয়ার ইচ্ছে ছিল না অানুশকার। কোহলির জেদের কারণেই তিনি সিডনির গ্যালারিতে উপস্থিত হন। একটি সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদনে এই দাবি করা হয়েছে।

আনুশকার এক বান্ধবীকে উদ্ধৃত করে সংবাদপত্রটি জানিয়েছে, প্রেমিকের মন রক্ষা করতেই সিডনির গ্যালারিতে উপস্থিত ছিলেন আনুশকা। ম্যাচ চলাকালে তিনি আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠতে চাননি। কিন্তু ভারতীয় দলের সহ অধিনায়ক কোহলি বারবার অনুরোধ করায় তিনি যাওয়ার সিদ্ধান্ত নেন।

কী নিয়তি! দলের প্রাণভ্রমরার অনুপ্রেরণা যোগাতে গিয়ে বলিউড তারকা আনুশকা এখন ভারতীয় ক্রিকেট ভক্তদের কাছে অঘোষিত ভিলেনে পরিণত হলেন।

এলএ/পিআর