ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কক্সবাজারে শাকিবের জন্মদিন উদযাপন

প্রকাশিত: ০১:৪৩ পিএম, ২৮ মার্চ ২০১৫

ঢাকাই চলচ্চিত্রে তার আগমন ছিলো সাদামাটা। কিন্তু মেধা আর যোগ্যতা দিয়ে নিজেকে আজ তিনি দেশের সবচেয়ে জনপ্রিয় অভিনেতায় পরিণত করেছেন। বলছি টালিউডের কিং খান খ্যাত শাকিব খানের  কথা।

২৮ মার্চ, শনিবার এই নায়কের জন্মদিন। ব্যস্ততার জন্য জন্মদিনটাও কাটছে কাজে কাজে। অপু বিশ্বাসের সাথে ‘লাভ ম্যারেজ’ ছবির শুটিংয়ে তিনি এখন কক্সবাজারে।

তবে শুটিংয়ে ব্যস্ত থাকলেও চবির পরিচালক শাহীন সুমন প্রিয় নায়কের শুভ দিনটি পালন করতে ভুলেননি। দৃশ্যধারণের ফাঁকেই উদযাপন করা হলো জন্মদিন।

রাত ১২টা ১ মিনিটে কেক কেটেছেন শাকিব। সেখানে ছিলেন ছবিটির অভিনেত্রী অপু বিশ্বাস থেকে শুরু করে লাভ ম্যারেজ ছবির পুরো টিম। সেখানে আনন্দের ভিন্ন আমেজ তৈরি হয় শাকিবের ‘মেন্টাল’ ছবির পরিচালক শামীম আহমেদ রনি, প্রযোজক টফি খানসহ আরো অনেকে শাকিবকে শুভেচ্ছা জানাতে গেলে।

প্রসঙ্গত, শাকিব খানের প্রকৃত নাম মাসুদ রানা। তিনি গোপালগঞ্জ জেলার একটি মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। বেড়ে উঠেছেন শিল্পনগরী নারায়ণগঞ্জে। ১৯৯৯ সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এরপর কাজ করেছেন অসংখ্য ছবিতে।  

২০১০ সালে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ এবং ২০১২ সালে ‘খোদার পরে মা’ ছবির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন শাকিব খান।

সম্প্রতি মুক্তি পেয়েছে এই নায়কের ‘এইতো প্রেম’ ছবি। সোহেল আরমানের পরচিালনায় ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন লাক্স তারকা বিন্দু।

এলএ/পিআর