ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নতুন প্রেমিকের সাথে প্রেমলীলায় সুস্মিতা (ভিডিও)

প্রকাশিত: ০৯:৫৩ এএম, ২৮ মার্চ ২০১৫

এই নিয়ে কতো হলো নে হিসেবে না যাওয়াই ভালো। তবে বয়ফ্রেন্ড বাছাইয়ের ক্ষেত্রে বলিউড তারকা সুস্মিতা সেনের জুড়ি মেলা ভার। সবসময়ই তিনি নিজের চাইতে কম বয়সী ছেলেদের পটিয়ে প্রেমলীলায় মেতে ওঠেন।

এই তো কিছুদিন আগেও নিজের হাঁটুর বয়সী এক যুবকের প্রেমে মজেছিলেন। তাকে বিয়ে করছেন সুস্মিতা এমন খবরও চাউর হয়েছিলো চারদিকে। কিন্তু সব গুঞ্জনে পানি ঢেলে নতুন করে প্রেমে পড়লেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

প্রযোজক করিম মরানির জন্মদিনের পার্টি, সেখানেই দেখা গেল সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন ও তার জীবনের নতুন পুরুষকে। তারা পার্টি চলাকালে সবসময়ই একে অপরের হাত ধরে থেকেছেন। নিজের চাইতে ৭ বছরের ছোট প্রেমিকের সাথে ওই পার্টিতে মাঝেমধ্যে ঘনিষ্ঠ হতেও দেখা গেছে সুস্মিতা সেনকে।

সূত্রে জানা গেছে, হোটেল এবং নাইট ক্লাবের মালিক ঋত্বিক ভাসিনের সঙ্গে মাঝেমধ্যেই দেখা যাচ্ছে সাবেক এই বিশ্বসুন্দরীকে। তারা এরমধ্যে বেশ কয়েকবার ডেটেও গেছেন।

যদিও প্রেমিক যুগল প্রকাশ্যে বলছেন, তারা একে অপরের খুব ভাল বন্ধু।

৩৩ বছর বয়সী ভাসিন এর আগে অম্বিকা খৈতানের সঙ্গেও বেশ কয়েকদিন প্রেম করেছেন। তবে তাদের সম্পর্ক কয়েক বছর আগে শেষ হয়ে গেছে।

ক্যারিয়ারে বেশ কিছু ছবিতে খোলামেলা ইমেজে নিজেকে হাজির করেছেন সু্স্মিতা সেন। অভিনয় করেছেন বেশ কিছু বিছানা দৃশ্যেও। ফারাহ খানের পরিচালনায় ‘ম্যা হু না’ ছবির একটি গানে শাহরুখ খানের সাথে খোলামেলা দৃশ্যে অভিনয় করেছিলেন সাবেক এই বিশ্ব সুন্দরী।



এলএ/আরআই