ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঢাকাই ছবিতে এবার শ্রাবন্তী

প্রকাশিত: ০২:৩৯ পিএম, ২৬ মার্চ ২০১৫

কালে কালে ওপার বাংলার অনেক নায়িকাই এপারে এসে ছবির বাজার তৈরির চেষ্টা করেছেন। সে তালিকায় নাম আছে শতাব্দী রায়, রিয়া ও রাইমা সেন, শুভশ্রী, পাওলি দাম, স্বস্তিকা, রচনা ব্যানার্জি ও ঋতুপর্ণা সেনগুপ্তের মতো তারকাদের। তবে এদের মধ্যে ঋতুপর্ণাই কিছুটা পেরেছিলেন সফল হতে। এই গ্ল্যামার নায়িকা বেশ কিছু বাংবাংলাদেশি চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন।

এবার সেই মিছিলে যুক্ত হতে যাচ্ছে টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। খুব শীঘ্রই এপারের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। এরই মধ্যে এই ব্যাপারে শ্রাবন্তীর সাথে ছবিটির প্রযোজনা সংস্থার দু’দফা বৈঠক হয়েছে কলকাতায়।

ছবিটিতে শ্রাবন্তী অভিনয় করার ব্যাপারে সম্মতি জানালেও শিডিউল নিয়ে কিছুটা ঝামেলা হচ্ছে। ছবিটির সাথে সংশ্লিষ্ট এক সুত্রে জানা গেছে, শ্রাবন্তীর সাথে দু’দফা বৈঠকে তার পারিশ্রমিক, গল্পের কাহিনী এবং শুটিং এর জন্য কত দিন লাগতে পারে -এসব বিষয় চূড়ান্ত হলেও কবে থেকে শ্রাবন্তী শুটিং এর শিডিউল দিতে পারবেন তা চূড়ান্ত হয়নি।

ছবিটির প্রযোজনা সংস্থা যে সময়ে ছবিটি শুরু করতে যাচ্ছেন শ্রাবন্তী ঐ সময়ে শিডিউল দিতে অপারগতা জানিয়েছেন। তবে একই সাথে শ্রাবন্তী এটাও জানিয়েছেন ছবিটিতে কাজ করতে তার আগ্রহ রয়েছে। এ মাসের শেষের দিকে শ্রাবন্তী ছবিটির চূড়ান্ত শিডিউল দিতে পারেন বলে জানা গেছে।

এলএ/এমএস