ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রেজেন্টার্স প্লাটফর্মের দ্বিতীয় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৬:৩৩ এএম, ২৬ জানুয়ারি ২০১৭

প্রেজেন্টার্স প্লাটফর্ম অব বাংলাদেশ ( পিপিবি) সংগঠনটি তাদের কার্যনির্বাহী সদস্যদের দ্বিতীয় আলোচনা সভা ও আড্ডা অনুষ্ঠিত হয়। রাজধানীর উত্তরার একটি রেস্তোরায় গত ২৫ জানুয়ারি সন্ধ্যায় এ উপলক্ষে দেশের প্রায় সব জনপ্রিয় উপস্থাপকেরা এক ছাদের নীচের মিলিত হন।

 সংগঠনটির দ্বিতীয় আলোচনার হোস্ট ছিলেন উপস্থাপক নওশীন। এসময় তিনি বলেন, ‘আমরা নিজেদের ভেতরে আলোচনা করেই ঠিক করেছি যে ধারাবাহিকভাবে কার্যনির্বহী সদস্যরা নিজেরা পর্যায়ক্রমে এক-একটি মিটিং এর হোস্ট হবেন। সেক্ষেত্রে দ্বিতীয় আলোচনা আড্ডার হোস্ট হতে পেরেও ভালো লাগছে। কারণ এটা আমাদের নিজেদের জন্য এক প্লাটফর্ম।’


সংগঠন সভাপতি আব্দুন নূর তুষার ও সাধারণ সম্পাদক আনজাম মাসুদের নেতৃত্বে সকল সদস্যদের নিয়ে সম্মিলিত আলোচনায় বেশ কিছু প্রস্তাব গৃহীত হয়। একই সাথে সংগঠনটির গঠনতন্ত্র প্রণয়নের ব্যাপারেও খন্দকার ইসমাইলকে আহবায়ক করে সৈকত সালাহউদ্দিন,আরজে শারমিনসহ ৫ সদস্যের একটি কমিটি তৈরি করা হয়।

এছাড়া মাসিক চাঁদা ও বার্ষিক বনভোজনের ব্যাপারে অর্থ সম্পাদক আলিফ আলাউদ্দিন ও নতুন সদস্য নেয়ার ব্যাপারে দপ্তর সম্পাদক শফিউল আলম বাবুর ওপরে বেশ কিছু দায়িত্ব বর্তায়।

পাশাপাশি তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে তানভীর তারেক ও কার্যনির্বাহী সদস্য তালিকা আলিফ চৌধুরীর নাম যোগ হয়।

সাংগঠনিক সম্পাদক দেবাশীষ বিশ্বাস বলেন, ‘আমাদের সংগঠনটির যাত্রা কেবল শুরু হলো। তাই এখন সংগঠনটির কার্যক্রম ও আগামী উদ্যোগগুলো নিয়ে আমরা নিয়মিতভাবে এমন আলোচনায় বসবো। একই সাথে নিজেদের সম্প্রীতি জায়গাটাও আরো মজবুত করতে চাই আমরা। কারণ প্রথমত আমাদের উপস্থাপকদের কোনো কমিউনিটিই ছিল না। সেই জায়গা থেকে আমরা শোবিজে বা জাতীয় স্বীকৃতিতে এর একটি ভীত গড়ে তুলতে চাই। সেই লক্ষেই এই যুথবদ্ধ হয়ে কাজ করা।’

দ্বিতীয় আলোচনা- আড্ডায় আরো উপস্থিত ছিলেন ফারহানা নিশো, আরজে সায়েম ,মারিয়া নূর, শান্তা জাহান, ও শ্রাবন্য তৌহিদা।

এলএ/এনই/আরআইপি

আরও পড়ুন