ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ভারতীয় ছবি বানাবেন মজিদ মজিদি

প্রকাশিত: ০৭:৩৪ এএম, ১৬ আগস্ট ২০১৪

অস্কার বিজয়ী ইরানিয়ান পরিচালক মজিদ মজিদি এবার ভারতে ছবি তৈরি করবেন। গত বছর গোয়াতে চলচ্চিত্র উৎসবে ভারতে ছবি তৈরি সম্পর্কে  সামান্য আভাস দিয়েছিলেন। কিন্তু এখন স্পষ্টত জানা গিয়েছে ‘চিলড্রেন অফ হেভেন’ এর বিখ্যাত পরিচালক হিন্দি ও ইংরেজি দুটি ভাষায় ভারতীয় একটি ছবি তৈরি করবেন।

কিছুদিন আগেই নিজের আসন্ন ছবি ‘প্রফেট মহম্মদ’ এর শ্যুটিং এর জন্য বারো দিনের জন্য ভারতে এসেছিলেন মজিদ মজিদি। নৈনিতাল, জয়পুর এবং মুম্বাই এই তিনটি স্থানেই শ্যুটিং করতে এসেছিলেন নিজের টিম নিয়ে।

তবে, সূত্রের খবর অনুযায়ী শ্যুটিং এর কাজে এলেও এইসময় নিজের ভারতীয় ছবির জন্য অভিনেতা খুঁজতেই এসেছিলেন এদেশে। টানা দু’বছর প্রযোজক শারিন মান্ত্রি কেডিয়া এবং কিশোর অরোরাকে অপেক্ষা করানোর পর ভারতে ছবি করার প্রজেক্টটিতে কাজ করতে অবশেষে রাজি হয়েছেন ইরানিয়ান পরিচালক।

ভারতীয় সিনেমাটির শ্যুটিং লোকেশনের একটা বড় স্থান জয়পুর হবে এটা জানা গেলেও, কোন অভিনেতা বা অভিনেত্রীকে আপাতত পছন্দ করেছেন পরিচালক সেই সম্পর্কে এখনও কোনো খবর পাওয়া যায়নি। তবে, ছবিটি বেশ বড় অঙ্কের বাজেটের হবে এবং এই প্রজেক্টটি হলে ভারতের চলচ্চিত্র জগতের পরিসর আন্তর্জাতিক ক্ষেত্রে বিস্তৃত হবে তা নিঃসন্দেহে বলা যায়।