ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

স্টেজ মাতাতে কলকাতা যাচ্ছেন শাকিব খান

প্রকাশিত: ০৮:০২ এএম, ১৬ জানুয়ারি ২০১৭

টানা দেড় মাস পশ্চিমবঙ্গের বিভিন্ন অঞ্চলে ‘নবাব’ ছবির শুটিং করে গেল সপ্তাহে দেশে ফিরেছিলেন শাকিব খান। সাত দিন দেশে থেকে আজ সোমবার (১৬ জানুয়ারি) আবার কলকাতা উড়াল দিচ্ছেন এই নায়ক।

তবে শাকিবের এবারের কলকাতা সফরের উদ্দেশ্য কিছুটা ভিন্ন। শাকিবের ভাষায়, ‘ইদানিং পশ্চিমবঙ্গের বিভিন্ন অঞ্চলে স্টেজ শো হচ্ছে। কয়েকটি স্থান থেকে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছে। সেগুলোতে হাজির থাকবো। আমার উদ্দেশ্য ‘নবাব’ ছবিটির প্রমোশন।’

‘শিকারি’ ছবিটি পশ্চিমবঙ্গে মুক্তির পর থেকে সেখানে তিনি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন বলে জানালেন শাকিব খান। আগামীতে ‘নবাব’ ছবিটি মুক্তির পর তার জনপ্রিয়তা আরও বাড়বে বলে মনে করেন তিনি।

শাকিব বলেন, ‘পশ্চিমবঙ্গের নদীয়ায় দুই দিন (সোম ও মঙ্গলবার) দুটি শোতে অংশ নেব। তাছাড়া ২৯ জানুয়ারি আসাম, ৩০ জানুয়ারি কলকাতা ও ৩ ফেব্রুয়ারি মেদিনীপুরে একটি করে অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা চূড়ান্ত হয়েছে।’

এর আগে আসামের বোকো ও গুয়াহাটিতে দুটি শো করে ব্যাপক সাড়া পেয়েছিলেন শাকিব খান। তিনি আশা করছেন এবারও কনসার্টগুলো দারুণ হবে।
 
এদিকে, শাকিবের ব্যস্ততা বর্তমানে যৌথ প্রযোজনার ‘নবাব’ ছবিটি নিয়ে। আগামীতে এই ছবিটি মুক্তি পাবে। ছবিতে শাকিবের নায়িকা কলকাতার সেনসেশন গার্ল শুভশ্রী। পাশাপাশি মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব অভিনীত ‘সত্তা’, ‘রাজনীতি’ ছবি দুটি।

আর নতুন করে কাজ শুরু করেছেন শাহাদাৎ হোসেন লিটনের ‘অহংকার’ ছবিতে। এখানে শাকিবের নায়িকা তার দুই ছবির সফল সঙ্গী বুবলী।

এনই/এলএ

আরও পড়ুন