ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মৌসুমী - নিলয়ের ভালোবাসবোই তো

প্রকাশিত: ০৫:২০ পিএম, ১৫ আগস্ট ২০১৪

`ভালোবাসবোই তো` শিরোনামে ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়িকা মৌসুমী ও মডেল-অভিনেতা নিলয় আলমগীর। অসম প্রেমের গল্প নিয়ে এ ছবির প্রেক্ষাপট গড়ে উঠেছে। রোমান্টিক ঘরানার এ ছবিটি পরিচালনা করছেন বেলাল আহমেদ। সম্প্রতি এর দৃশ্যধারণ শুরু হয়েছে।

বাস্তবেও মৌসুমী-নিলয়ের মধ্যে বয়সের ব্যবধান অনেক। আর সে কারণেই পরিচালক এ ছবিতে তাদের জুটি হিসেবে নির্বাচন করেছেন। এতে মৌসুমী তিথি আর নিলয় অপু চরিত্রে অভিনয় করছেন। এর গল্পে দেখা যাবে, একদিন অফিসে একটি প্রকল্পের প্রস্তাবনা উপস্থাপনার দায়িত্ব থাকে তিথির। কিন্তু তার কম্পিউটারের হার্ডড্রাইভ কাজ করছিল না। পরে অপু হার্ডড্রাইভ থেকে তার ফাইলটি উদ্ধার করে দেয়। এরপর ধীরে ধীরে তাদের মধ্যে সুসম্পর্ক গড়ে উঠতে থাকে।

মৌসুমী পর্দায় প্রেমিকা হলেও বাস্তবে তিনি এক সময় নিলয়ের বিচারক ছিলেন। `সুপার হিরো সুপার হিরোইন` প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেছিলেন মৌসুমী। আর এ প্রতিযোগিতার মাধ্যেমেই নিলয়ের মিডিয়ায় অভিষেক ঘটে। এ প্রসঙ্গে নিলয় বলেন, `এ ছবিতে অভিনয় করতে গিয়ে মৌসুমী আপার কাছ থেকে অনেক কিছুই শিখছি। অভিনয়ের সময় অভিব্যক্তি কিংবা কীভাবে একটি দৃশ্য প্রাণবন্ত হয় তা তিনি হাতে ধরিয়ে শিখিয়ে দিচ্ছেন। তার সঙ্গে অভিনয়ের বিষয়টি আমি আমার সৌভাগ্য হিসেবেই দেখছি।`

এরই মধ্যে `ভালোবাসবোই তো` ছবির ৫০ ভাগ কাজ শেষ হয়েছে। আগামী মাসে ঢাকার আশপাশে ও বান্দরবানে এ ছবির কয়েকটি গানের দৃশ্য ধারণ করা হবে।