ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শুক্রবার মুক্তি পাচ্ছে কত স্বপ্ন কত আশা

প্রকাশিত: ০৭:০৮ এএম, ১০ জানুয়ারি ২০১৭

চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা পরীমনি অভিনীত কত স্বপ্ন কত আশা ছবিটি মুক্তি পাচ্ছে শুক্রবার (১৩ জানুয়ারি)। ছবিটি পরিচালনা করেছেন ওয়াকিল আহমেদ।

এটি বাপ্পী-পরী অভিনীত দ্বিতীয় ছবি। এর আগে এই জুটির লাভার নম্বর ওয়ান ছবিটি মুক্তি পেয়েছিল। কত স্বপ্ন কত আশা ছবিটি মৌলিক গল্পে নির্মিত হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা ওয়াকিল আহমেদ।

হিন্দু মেয়েরা সমাজের বিভিন্ন দিক থেকে নির্যাতিত হয়। আমরা এটা জেনেও মুখ বুজে থাকি। এমন একটি মেয়েকে বিভিন্নভাবে সাহায্য করে ছবির নায়ক। একসময় তাদের মধ্যে প্রেম হয়। পরে তারা জানতে পারে একজন হিন্দু, আরেকজন মুসলমান। এভাবেই এগিয়ে যায় ছবির গল্প।

ওয়াকিল আহমেদ বলেন, ‘চলচ্চিত্র হচ্ছে আমাদের জীবনের প্রতিচ্ছবি। আমি আমাদের সমাজের ঘটে যাওয়া গল্প নিয়ে ছবিটি বানিয়েছি। এটা তামিল বা তেলেগু ছবির গল্প নয়। আমাদের জীবনের গল্প, যে কারণে ছবিটি দর্শকপ্রিয়তা পাবে বলে আমি মনে করি।’

ওয়াহেদ রহমান প্রযোজিত এ ছবিতে পরীমনি ও বাপ্পি ছাড়াও আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আহমেদ শরীফ, রেহানা জলি, রেবেকা, সেলিম, ডিজে সোহেল ও শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

বাপ্পী বলেন, ‘একটা ছবির প্রাণ হচ্ছে তার গল্প। আর কত স্বপ্ন কত আশা ছবির গল্পটি খুবই সুন্দর। দর্শকরা খুব ভালো একটি গল্পের ছবি পেতে যাচ্ছেন। তাই ছবিটি হলে গিয়ে দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

জানা গেছে, পঞ্চাশটির মতো সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে কত স্বপ্ন কত আশা।

এনই/এইচএন/এমএস

আরও পড়ুন