ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জিপি মিউজিকে সেরা লোকাল বাস ও প্রীতম

প্রকাশিত: ০৭:২৬ এএম, ০৩ জানুয়ারি ২০১৭

বছর জুড়ে জিপি মিউজিক মুখর ছিল নতুন নতুন গানে। বছর শেষে তারা জরিপ করে পাঠকের ভোটে কোন গান সেরা। মূলত বেশ কিছু বিভাগে তারা মনোনয়নের জন্য অনলাইনে ভোটের আয়োজন করে। সেখান থেকে বিভিন্ন ক্যাটাগরির মধ্যে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

চলতি বছরের এই স্বীকৃতিতে চার বিভাগে সেরা হয়েছে গানচিল মিউজিকের গান, অ্যালবাম ও শিল্পীরা। তারমধ্যে আউটস্ট্যান্ডিং ডেব্যু অব দ্যা ইয়ার ২০১৬ জিতে নিয়েছে প্রীতম হাসান। প্রীতম হাসানের প্রথম একক অ্যালবামটি প্রকাশ পেয়েছে গানচিল মিউজিকের ব্যানারে।

এবং বেস্ট ডান্স সং অব দ্যা ইয়ার ২০১৬ জিতে নিয়েছে ‘লোকাল বাস’। এ গানটিও গানচিল মিউজিক থেকে প্রকাশিত। গোলাম রাব্বানীর কথায় প্রীতমের সুর-সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন মমতাজ। এছাড়া গানে র‌্যাপ করেছেন শাফায়েত। এর মিউজিক ভিডিওতে মমতাজের পাশাপাশি দেখা গিয়েছিলো লাক্স তারকা টয়ার সঙ্গে অদিত, সৌমিককে।

Momtaz

এছাড়া স্পট লাইট ডিভা অব দ্যা ইয়ার ২০১৬ জিতে নিয়েছেন ন্যান্সি। সারা বছর ধরে বিভিন্ন গানের জন্য তাঁকে নির্বাচন করা হয়েছে। ন্যান্সির উল্লেখযোগ্য বিভিন্ন বিষয়ক গান এসেছে গানচিল মিউজিক থেকেই।

বেস্ট সিঙ্গেল অব দ্যা ইয়ার ২০১৬ জিতে নিয়েছে মিনার রহমানের ‘ঝুম’। গানটি প্রকাশ পায় গানচিল মিউজিকের ব্যানারে।

অ্যাওয়ার্ড’র প্রসঙ্গে গানচিল মিউজিকের প্রতিষ্ঠাতা আসিফ ইকবাল তার ফেসবুক পেজের মাধ্যমে গান সংশ্লিষ্ট সকলকে এবং দর্শক শ্রোতাদেরকে ধন্যবাদ জানিয়েছেন।

এলএ

আরও পড়ুন