ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

চা শিল্প নিয়ে জনপ্রিয় ৯ শিল্পীর গান

প্রকাশিত: ০৯:০৯ এএম, ৩০ ডিসেম্বর ২০১৬

এবারই প্রথমবার বাংলাদেশ টি-বোর্ডের আয়োজনে ঢাকায় হতে যাচ্ছে ‘বাংলাদেশ টিএক্সপো-২০১৭’। আর এর জন্য থিম সং গাইলেন দেশের জনপ্রিয় ৯ জন কণ্ঠশিল্পী।

তারা হলেন- পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার, ফাহমিদা নবী, পারভেজ, কনা, সালমা, এলিটা করিম, ডি রকস্টার শুভ, লিংকন (আর্টসেল)। গানটি লিখেছেন রাশিদ খান, সুর করেছেন রিয়াদ হাসান এবং কম্পোজিশন করেছেন পার্থ বড়ুয়া।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার, বসুন্ধরায় আগামী ১২, ১৩ ও ১৪ জানুয়ারি এই উৎসব পালন করা হবে।

অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা ক্রিয়েটো। প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী রাশিদ খান জানান, প্রথমবারের মতো এমন একটি আয়োজনের সঙ্গে থাকতে পেরে সত্যিই ভালো লাগছে। প্রদর্শনীর মূল উদ্দেশ্য হচ্ছে, বাংলাদেশের চা শিল্পকে প্রদর্শিত করার একটি মাধ্যম গড়ে তোলা এবং দেশে বিদেশে চা প্রেমীদের কাছে এই শিল্পকে তুলে ধরা। গানটি সবাই পছন্দ করবেন বলে আশা করছি।

জানা গেছে, ইতোমধ্যেই ফেসবুকে ও ইউটিউবে এ গানটির প্রচার শুরু হয়েছে। এ প্রদর্শনীতে চা বিষয়ক সেমিনার, ওয়ার্কশপ-এর পাশাপাশি প্রতিদিন সন্ধ্যায় দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পীরা গান পরিবেশন করবেন। পাশাপাশি বান্দরবন, দিনাজপুর ও পঞ্চগড়ের সংস্কৃতি চা উৎসবে তুলে ধরবেন।

কণ্ঠশিল্পী পার্থ বড়ুয়া বলেন, এ ধরনের গান হয়তো আগে শ্রোতারা শোনেননি। চা নিয়ে ভিন্ন এক স্বাদের গান শ্রোতারা উপভোগ করবেন।

‘বাংলাদেশ টি এক্সপো ২০১৭’ এর উদ্বোধন করবেন বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ। এ প্রদর্শনীতে দর্শনার্থীরা অনলাইনে ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে এসব পরিবেশনা উপভোগ করতে পারবেন।

এনই/এআরএস/এমএস