ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আয়নাবাজির নায়িকার নতুন পরিকল্পনা

প্রকাশিত: ১০:২০ এএম, ২৭ ডিসেম্বর ২০১৬

ছিলেন উপস্থাপিকা। নান্দনিক উপস্থাপনা দিয়ে মুগ্ধ করতেন সবাইকে। এরপর গেল ৩০ সেপ্টেম্বর মুক্তি পাওয়া অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ ছবি দিয়ে চিত্রনায়িকা হয়েও সফল হলেন তিনি। প্রথম ছবি দিয়েই দর্শকের মনে দাগ কেটেছেন। তিনি নাবিলা। মাছুমা রহমান নাবিলা।

বছরের শীর্ষ আলোচিত এই অভিনেত্রী জাগো নিউজকে বলেন, ‘চলতি বছরটা তার দারুণ কেটেছে। এই সুসময়ের ক্রেডিটটা মূলত ‘আয়নাবাজি’ ছবির। এটি আমার ক্যারিয়ারে এখনও পর্যন্ত সেরা সাফল্য। যেটা ছিল অবিশ্বাস্য।’

‘আয়নাবাজি’র সাফল্যে নাবিলা আগামীতে চলচ্চিত্রে কাজের দ্বিগুণ উৎসাহ পেয়েছেন। সেকারণে নতুন বছরে তিনি নতুন পরিকল্পনা নিয়ে চিত্রপুরীতে নামতে চান। সেটা কেমন?

নাবিলা যেমনটা বললেন, ‘ভালো গল্প এবং নির্মাতার সান্নিধ্য চাই। যেমন ‘আয়নাবাজি’র ক্ষেত্রে হয়েছে। এই দু’টো জিনিসকে প্রাধান্য দিয়ে ছবিতে কাজ করবো। আমার কাছে অনেক ছবির অফার আসছে। কিন্তু আমি নতুন কিছু পাচ্ছি না বলেই কাজ করছি না। তবে মনে হয়ে আগামীতে পেয়ে যাবো।’   
 
বর্তমানে নাবিলা ব্যস্ত বিভিন্ন স্টেজ শো এবং টেলিভিশনের উপস্থাপনা নিয়ে। কিছুদিন আগে চঞ্চল চৌধুরীর সঙ্গে রাজস্ব বোর্ডের উদ্যোগে জনসচেতনামূলক ট্যাক্সের একটি বিজ্ঞাপন করেছেন। এছাড়া নতুন একটি চ্যানেলের রিয়েলিটি শো’র জন্য কলকাতায় গিয়েছিলেন। টুকটাক ফটোশুটও করছেন। সবমিলিয়ে ফুরফুরে মেজাজে আছেন নাবিলা।

এনই/এলএ/জেআইএম

আরও পড়ুন