ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আমির খানের মেয়ের সন্ধান চলছে

প্রকাশিত: ০৩:৪১ পিএম, ১১ মার্চ ২০১৫

পিকে ছবিতে এলিয়েন হয়ে তিনি ভক্তদের মাতিয়েছেন। এবার বলিউডের সুপারস্টার আমির খান পর্দায় হাজির হচ্ছেন কুস্তিগীর হয়ে। ভারতের খ্যাতনামা কুস্তিগীর মহাবীর ফোগাতের জীবন নিয়ে করা ‘দঙ্গল’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন আমির।

মহাবীরের দুই কন্যা গীতা আর ববিতাও বাস্তব জীবনে বাবার মতোই কুস্তিগীর। কাজেই মূল ছবিতে গীতা আর ববিতার চরিত্রে অভিনয়শিল্পীর জন্য এখন চলছে খোঁজ। এই দুই কন্যাকে খুজতে গিয়ে ভালোই ঘাম ঝরাচ্ছে টিম ‘দঙ্গল’, এমনটাই জানা গেল এনডিটিভির খবরে।

বিধু বিনোদ চোপড়ার প্রথম হলিউডি ছবি ‘ব্রোকেন হর্স’-এর ট্রেইলার উদ্বোধন করতে গিয়ে বুঝি নিজের বয়স নিয়ে হঠাৎ খেয়াল হলো আমিরের। গতকাল মঙ্গলবার, ১০ মার্চ, মুম্বাইয়ের ওই অনুষ্ঠানে রিপোর্টাররাই তাঁকে মনে করিয়ে দিলেন, দুদিন বাদে, অর্থাৎ ১৪ মার্চে ৫০ পূরণ করতে যাচ্ছেন আমির। শুনে আমিরের যেন আক্কেল গুড়ুম! ‘ওরে বাপরে! ৫০ বছর হয়ে গেলো!’ অবশ্য ৫০ বছরের চেহারায় এখন বেশ মানানসই বটে তিনি। তার কারণ অবশ্যই ‘দঙ্গল’!

এই ছবিতে চরিত্রের সাথে মানানসই রুক্ষ চেহারাতেই দেখা যাবে আমিরকে। এরই মধ্যে চুল ছোট করে ছেটে পুরোদস্তুর খেলোয়াড়ি চেহারা নিয়ে এসেছেন তিনি। সেই সাথে রাখছেন মুখভরা দাড়ি। তবে কাহিনী যখন কুস্তিগীরের, তখন শুধু কি মুখাবয়বে বদল আনবেন আমির? মোটেই নয়! সেই ‘গজিনী’ ছবি থেকেই পেশিবহুল দেহ তাঁর, আর এবার শরীরে পেশির সংযোজন আরো বাড়বে। ‘সিক্সপ্যাক’-এর সীমানা পেরিয়ে তলপেটে আরো বাড়তি ‘প্যাক’ বানাবেন তিনি। এরই মধ্যে হলিউডের একজন অভিজ্ঞ প্রশিক্ষকের অধীনে প্রশিক্ষণ চলছে তাঁর।

নিতেশ তিওয়ারি পরিচালনা করছেন এই ছবি। এ বছরের শেষদিকে এটি মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে।

এলএ/পিআর