ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শেষ পর্যন্ত সিয়াম-তিশা

প্রকাশিত: ০৭:০৯ এএম, ২৪ ডিসেম্বর ২০১৬

সিয়াম আহমেদ এবং তাসনোভা তিশা জুটি বেঁধে নতুন একটি নাটকে কাজ করেছেন। নাটকটির নাম ‘শেষ পর্যন্ত’। যার ইংরেজি ট্যাগ লাইন ‘টিল দ্য এন্ড’। নাটকটির গল্প চিত্রনাট্য এবং পরিচালনা করেছেন নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ।

নাটকে সিয়াম-তাসনোভা দুজনেই অভিনয় করেছেন খ্রিস্টান চরিত্রে। তবে গল্পে টুইস্ট হচ্ছে একটি বোবা মেয়ের প্রতি সিয়ামের দুর্বলতা! সেই মেয়েটি হচ্ছেন তাসনোভা। শেষ পর্যন্ত তাদের সম্পর্কের শেষটা জানতে নাটকটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন নির্মাতা বান্নাহ।

সিয়াম বলেন, ‘বড়দিনের অন্যতম উপহার নাটকটি। আর আমি এর আগে মন ছুঁয়েছে মন নামের একটি নাটকে বোবা মেয়ের সঙ্গে প্রেমের অভিনয় করেছিলাম। তবে এই গল্পটি সেটির চেয়েও আলাদা। ভীষণ হৃদয় ছোঁয়া। আমার বিশ্বাস সবাই উপভোগ করবেন।’

তাসনোভা তিশা বলেন, ‘বোবা মেয়ের চরিত্রটি আমার কাছে বেশ চ্যালেঞ্জিং মনে হয়েছে। এটি আমি উপভোগ করেছি। সবমিলিয়ে ভালো লাগার মতো কাজ এটি।’

সিয়াম-তিশা ছাড়া নাটকে আরো অভিনয় করেছেন ফারহান। মূলত খ্রিস্টানদের বড়দিন উপলক্ষে নাটকটি নির্মিত হয়েছে। নির্মাতা বান্নাহর আশা, নাটকটি উৎসবকে ভিন্ন মাত্রা এনে দেবে। এটি প্রচারিত হবে আজ শনিবার রাত ১১ টায় ২০ মিনিটে আরটিভির পর্দায়।

এনই/এলএ/এমএস

আরও পড়ুন