ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সিক্রেট সুপারস্টার আমির খানের নতুন লুক (ভিডিও)

প্রকাশিত: ০৯:৪৭ এএম, ১৯ ডিসেম্বর ২০১৬

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খানের নতুন ছবি ‘দঙ্গল’ রয়েছে মুক্তির অপেক্ষায়। তবে আমির ভক্তদের জন্যে রয়েছে সুখবর। দঙ্গলের পরই আগামী বছরের ফেব্রুয়ারিতে আসছে প্রাচীন ভারতীয় ঠগদের জীবন নিয়ে নির্মিত ‘থাগস অব হিন্দুস্তান’। আর ঠিক তার পরই ২০১৭ সালের ১৭ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে আমির খান অভিনীত ‘সিক্রেট সুপারস্টার’ ছবিটি।

ইতোমধ্যেই প্রকাশিত হয়েছে ছবির ফার্স্ট লুক। রক্ষনশীল পরিবারের এক বালিকার তারকা হয়ে ওঠার স্বপ্ন নিয়েই লেখা হয়েছে ছবিটির গল্প। ছবিটিতে একেবারে ভিন্ন ধরনের রুপে দেখা যাবে আমির খানকে।

সিনেমার গল্পে দেখা যাবে- মায়ের স্বপ্ন ছিল গায়িকা হওয়ার। তবে স্বামীর অনুশাসনে হাতে পারেননি। একই ঘটনা ঘটল তার ১৪ বছরের মেয়ের সঙ্গেও। মেয়েরও স্বপ্ন গায়িকা হওয়ার। কিন্তু বাঁধা হয়ে দাঁড়ান বাবা।

তবে সেই নিষেধাজ্ঞা দমাতে পারেনি মেয়েকে। রাগ করে মেয়ের গিটারের তারও ছিঁড়ে ফেলেন বাবা। কিন্তু তাতেও লাভ হয়নি। মেয়ে বোরকা পড়ে নিজেকে ঢেকে ইউটিউবে আপলোড করল তার গানের ভিডিও। এক ডাকসাইটে গায়িকার চরিত্রে অভিনয় করছেন জায়রা ওয়াসিম। থাকছেন মেহের ভিজ, রাজ অর্জুনসহ আরও অনেকে।

উল্লেখ্য, অদ্বৈত চন্দন প্রথম বলিউডে কাজ শুরু করেন আমির খানের ম্যানেজার হয়ে। আর এই সিনেমাটি পরিচালনা করছেন তিনি। প্রযোজনায় রয়েছেন আমির খান ও তার স্ত্রী কিরণ রাও।

দেখুন ছবিটির ফার্স্ট লুক :



আরএএইচ/এলএ

আরও পড়ুন