ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

এবারের বড়দিনেও নাবিলার উপহার

প্রকাশিত: ০৯:০৮ এএম, ১৯ ডিসেম্বর ২০১৬

এনটিভিতে গেল বছর বড়দিন উপলক্ষে প্রচার হয়েছিল নাটক ‘উপহার’। জয়ন্ত রোজারিওর পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছিলেন নাবিলা ইসলাম। নাটকটি বেশ আলোচনায় এসেছে।

এবার নির্মিত হচ্ছে এর সিক্যুয়েল। নাম ‘উপহার-২’। এবারও নাটকটি রচনা করেছেন আপেল মাহমুদ আর পরিচালনায় থাকছেন জয়ন্ত রোজারিও। গেলবারের মতো এবারও নাটকটিতে অভিনয় করলেন নাবিলা ইসলাম।

তিনি জাগো নিউজকে বলেন, “গেলবার ‘উপহার’ নাটকটি বেশ প্রশংসিত হয়। সেই সাফল্যে অনুপ্রাণিত হয়েই নতুন করে এর একটি সিক্যুয়েল এবার নির্মিত হয়েছে। গেল বছর আমার সঙ্গে ছিলেন নুশরাত ইমরোজ তিশা আপু। তবে এবার তিনি থাকছেন না। এখানে আমার বিপরীতে দেখা যাবে অ্যালেন শুভ্রকে।” এছাড়া অভিনয় করেছেন মুনিরা মিঠু, আল মামুন প্রমুখ।

নাটকের গল্প নিয়ে নাবিলা বললেন, ‘মূলত বিশেষ একটি বার্তা দিতেই বড়দিনের এই নাটকটি তৈরি হয়েছে। সেটি হলো, উপহার যেমনই হোক তা সাদরে গ্রহণ করাটা মানবিক একটা গুণ। এখানে আমি পিয়া নামের এক খ্রিস্টান তরুণীর চরিত্রে অভিনয় করেছি। দেখতে বেশ স্মার্ট। কিন্তু বোকা। আমার বয়ফ্রেন্ড অ্যালেন শুভ্র। সে বাইবেলে বিশ্বাস করে না। একটু পাগলাটে। আমাদের সম্পর্কের গল্প নিয়ে নাটকের কাহিনী। নাটকটি দর্শকের ভালো লাগবে বলে প্রত্যাশা করছি।’

Nabila !

এরই মধ্যে ‘উপহার-২’ নাটকের দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। বর্তমানে চলছে সম্পাদনা। আসছে বড়দিনে এনটিভিতে নাটকটি প্রচার হবে।

এদিকে নাবিলা সম্প্রতি আরো বেশ কিছু খণ্ড নাটকে কাজ করেছেন। তার মধ্যে সকাল আহমেদের ‘টাকা’ উল্লেখযোগ্য। এখানে তিনি সুবর্ণা মুস্তাফা ও আনিসুর রহমান মিলনের সঙ্গে কাজ করেছেন। নাবিলা বলেন, ‘চমৎকার গল্পের একটি নাটক ‘টাকা’। মাত্র তিনটি চরিত্রেই আবর্তিত হবে নাটকের গল্প।’ নিলয় আলমগীরের বিপরীতে শেষ করেছেন ‘প্রেমতন্ত্র’ নামের একটি নাটকের কাজ।

পাশাপাশি বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে নাবিলা অভিনীত ‘নয় ছয়’, ‘তরুণ তুর্কী’, ‘বারান্দায় রোদ্দুর’ ইত্যাদি ধারাবাহিকগুলো। আর শিগগিরই আরটিভিতে শুরু হতে যাচ্ছে ইমরাউল রাফাত পরিচালিত ‘সিনেম্যাটিক’ নামের ধারাবাহিক।

এলএ

আরও পড়ুন