ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

যাত্রা শুরু করলো প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ

প্রকাশিত: ০৬:১১ এএম, ১০ ডিসেম্বর ২০১৬

যাত্রা শুরু করলো মিডিয়ার উপস্থাপকদের একেবারেই নতুন একটি সংগঠন। এর নাম রাখা হয়েছে ‘প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ’। এই সংগঠনের সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুন নূর তুষার ও সাধারণ সম্পাদক আনজাম মাসুদ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ফেরদৌস বাপ্পী, খন্দকার ইসমাইল, শারমীন লাকি, ফারহানা নিশো, যুগ্ম-সাধারণ সম্পাদক নওশীন নাহরীন মৌ, শফিউল আলম বাবু, ফারজানা ব্রাউনিয়া, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ বিশ্বাস।

আরো রয়েছেন অর্থ সম্পাদক আলিফ আলাউদ্দীন, দফতর সম্পাদক সামিয়া আফরিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নীরব খান, সাহিত্য সম্পাদক সায়েম সালেক, সাংস্কৃতিক সম্পাদক শান্তা জাহান, আন্তর্জাতিক সম্পাদক সৈকত সালাহউদ্দিন, আইন সম্পাদক আফরিন আহমেদ, ক্রীড়া ও বহিঃঅনুষ্ঠান সম্পাদক মারিয়া নূর।

এছাড়া আর্কাইভ সম্পাদক মাসুমা রহমান নাবিলা, কার্যনির্বাহী সদস্য খায়রুল ইসলাম পাখি, তানভির তারেক, রুমানা মালিক মুনমুন, শাহেদা পারভীন তৃষা, আমব্রিনা সারজিন আমব্রিন, মৌসুমী বড়–য়া, পারিহা আক্তার লিমা, ইমতু রাতিশ, ইসমত জেরিন চৈতি ও ইভান সাইর।

এ প্রসঙ্গে সাধারণ সম্পাদক আনজাম মাসুদ বলেন, ‘একমাত্র উপস্থাপক ছাড়া টেলিভিশন মিডিয়ার সঙ্গে যুক্ত সবার সংগঠন রয়েছে। আমরাও সবাই একত্র হওয়ার প্রয়োজন অনুভব করেছি।  দেরিতে হলেও সবার সম্মতি এবং উপস্থিতিতে কমিটি গঠন করতে পেরেছি। শিগগিরই আমাদের সংগঠনের কার্যক্রম সবাই দেখতে পাবেন।’

জানা গেছে, তারিখ ঠিক না হওয়া ঐ শপথ অনুষ্ঠানে নতুন কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করাবেন সংগঠনটির ছয়জন উপদেষ্টা। তারা হলেন দেশের নন্দিত ছয় উপস্থাপক- আব্দুল্লাহ আবু সায়ীদ, জুয়েল আইচ, হানিফ সংকেত, শাইখ সিরাজ, আনিসুল হক এবং আফজাল হোসেন।

এনই/এমএস

আরও পড়ুন