ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

পুলিশের আমন্ত্রণে বরিশালে ইমন

প্রকাশিত: ১০:২৭ এএম, ০৮ ডিসেম্বর ২০১৬

অভিনয়ের সুবাদে দেশের ৭টি বিভাগ ঘুরেছেন জনপ্রিয় চিত্রনায়ক ইমন। তবে কখনো বরিশালে যাওয়া হয়নি। এ নিয়ে ‘লালটিপ’ ছবির এই নায়কের মনে কিছুটা আক্ষেপ ছিল। ছিল বরিশাল বিভাগ ঘুরে দেখার তীব্র ইচ্ছা। এই প্রথম ইমনের সেই ইচ্ছা পূরণ হলো। তবে কোনো শুটিংয়ে নয়, গেছেন সেখানকার পুশিল প্রশাসনের আমন্ত্রণে।

বৃহস্পতিবার দুপুরে ইমনের সঙ্গে যখন কথা হয়; তখন তিনি ছিলেন ‘বাংলার ভেনিস’ খ্যাত বরিশাল শহরে। মুঠোফোনে তিনি জানান, ‘জীবনে প্রথম বরিশাল শহরে আসলাম। এখানকার মানুষ খুব অতিথিপরায়ণ। খুব ভালো লাগছে।’   

ইমনের সঙ্গে রয়েছেন পুলিশের বর্তমান মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক, যাদু শিল্পী জুয়েল আইচ, চিত্রনায়ক জায়েদ খান, চিত্রনায়িকা পপি, শিরিন শিলা, কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নি ও প্রতীক হাসান। সন্ধ্যায় তারা যাবেন পিরোজপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে। তারপর শুক্রবার রওনা দেবেন বাগেরহাট জেলা পুলিশ সুপারের কার্যালয়ে। পরপর দুই জেলায়ই সাংস্কৃতিক অনুষ্ঠানেও পারফর্ম করবেন তারা।  

আগামী জানুয়ারিতে ইমন শুরু করবেন তার নতুন দুটি ছবি ‘সমাধান’ এবং  ‘শ্রাবণ তোমাকে’র কাজ। তার অভিনীত ‘কিলার’ এবং দেশের প্রথম সায়েন্স ফিকশন ছবি ‘পরবাসিনী’ রয়েছে মুক্তি অপেক্ষায়।

এনই/এসইউ/পিআর

আরও পড়ুন