ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জানুয়ারি থেকে নির্বাচনী প্রচারণায় নামছেন ফেরদৌস

প্রকাশিত: ০৮:৪২ এএম, ০৮ ডিসেম্বর ২০১৬

রুপালি পর্দার জনপ্রিয় নায়ক ফেরদৌস। নানা সাফল্যে মোড়ানো তার বর্ণিল ক্যারিয়ার। সেই সাফল্যে আরো এক সফলতা যোগ করতে প্রথমবারের মতো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়ক লড়বেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে। তার প্যানেলে সহযোদ্ধা হিসেবে থাকবেন সভাপতি পদে চিত্রনায়ক ওমর সানি।

আগামী ফেব্রুয়ারিতে শিল্পী সমিতির দ্বিবার্ষিক এই নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে তিনি নিচ্ছেন নতুন এক মিশন হিসেবে। তাই আগামী জানুয়ারি থেকেই নির্বাচনী প্রচারণায় পূর্ণ মনোনিবেশ করবেন কালজয়ী চলচ্চিত্র ‘হঠাৎ বৃষ্টি’র নায়ক।

জাগো নিউজকে ফেরদৌস এ প্রসঙ্গে বলেন, ‘নতুন বছরের প্রথম দিন থেকে শুধুই নির্বাচন নিয়ে কাজ করবো। আর এজন্য বর্তমানে হাতের কাজগুলো সেরে নিচ্ছি।’

দুই বাংলার জনপ্রিয় এই নায়ক আরো বলেন, ‘আমার জীবনে ব্যর্থতা খুবই কম। যখন যেটা করতে চেয়েছি সবাই দোয়া দিয়েছেন, ভালো বেসেছেন, সহযোগিতা করেছেন। আশা করছি এই নির্বাচনেও চলচ্চিত্রের মানুষরা আমাকে ভালোবেসে জয়ী করবেন। চলচ্চিত্র আমাকে অনেক কিছু দিয়েছে। এবার আমি তাকে কিছুটা হলেও ভালোবাসা ফেরত দিতে চাই।’

এনই/এলএ

আরও পড়ুন