ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

তিন তারকার জন্মদিন আজ

প্রকাশিত: ০৭:১৯ এএম, ০৮ ডিসেম্বর ২০১৬

শোবিজের তিন জনপ্রিয় তারকার জন্মদিন আজ। তারা হলেন অভিনেতা আফরান নিশো, অভিনেত্রী তাসনুভা তিশা এবং কণ্ঠশিল্পী ঐশী। জাগো নিউজের পক্ষ থেকে তাদের জন্মদিনে শুভেচ্ছা।

আফরান নিশো। শোবিজে তার শুরুটা মডেলিং দিয়ে। মডেলিং থেকে আসেন নাটকে। নানামাত্রিক সব চরিত্রে টিভি পর্দায় তার উপস্থিতি বরাবরই দর্শকদের কাছে বাড়তি আগ্রহের বিষয়। নিশো অভিনীত অধিকাংশ নাটকই দারুণ প্রশংসিত । কেউ কেউ দাবি করছেন, জনপ্রিয়তার বাইরে গিয়ে মানসম্পন্ন গল্পের নাটকে অভিনয় করা অভিনেতাদের মধ্যে সবার চেয়ে এগিয়ে নিশো।

তার অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে আঁধার ও আলো, চলো না বৃষ্টিতে ভিজি, কায়াকর, লোটাকম্বল, বিয়ে পাগল, ট্যাটু ইত্যাদি।

তাসনুভা তিশা। ফটোশুট দিয়েই মূলত মিডিয়ায় যাত্রা শুরু করেছিলেন তিনি। পরে নাটক, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। তবে ক্যারিয়ারের এক পর্যায়ে বিরতিও নেন। সেই বিরতি কাটিয়ে বর্তমানে পুরোদস্তুর কাজ শুরু করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে বিবাহিত ব্যাচেলর, আমি তুমি তুমি আমি, নুরুল হকের ভাষাচর্চা, সাবধান’, নয় ছয়, ব্যাকবেঞ্চারস ইত্যাদি।

তিশা জন্মদিন উপলক্ষে জানালেন, পরিবার আর বন্ধুদের সঙ্গে কেটে যাবে এবারের জন্মদিন। প্রতিবারের মতো এবারেও অনেক উপহার পেয়েছেন। অনেক সারপ্রাইজও পেয়েছেন। সবার দোয়া আর ভালোবাসা নিয়ে তিশা এগিয়ে যেতে চান সাফল্যের পথে।

ঐশী। বর্তমানে গানের ভুবনে ব্যস্ততম নাম। ঐশীকে নিয়ে আলোচনা শুরু হয় তার নিজের প্রথম একক অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস’ প্রকাশের পর। এই অ্যালবামে ইমরানের সঙ্গে তার গাওয়া ‘তুমি চোখ মেলে তাকালে’ শিরোনামের গানটি শ্রোতাপ্রিয়তা পায়। এরপর ঐশীর কণ্ঠে ‘দিল কি দয়া হয়না’ গানটি মানুষ বেশ পছন্দ করেছে।

নোয়াখালীর মেয়ে ঐশী। জানালেন বেশ কিছু মিক্সড অ্যালবামে গান করেছেন। পাশাপাশি গান করেছেন সিনেমা এবং নাটকে। পাশাপাশি ডাক্তারি পড়াশোনা করছেন। নিজের জন্মদিনে ভক্ত ও কাছের মানুষদের দোয়া-ভালোবাসা চেয়েছেন তিনি।

এনই/এলএ

আরও পড়ুন