ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

৭ দিনে ভারতের ৫ প্রদেশে পায়েল

প্রকাশিত: ০৫:১১ এএম, ০৪ ডিসেম্বর ২০১৬

উপস্থাপিকা-মডেল-অভিনেত্রী এই তিন পরিচয়ে শোবিজের পরিচিত মুখ ইসরাত পায়েল। এবার তিনি ‘বাংলাদেশ ইয়ুথ ডেলিগেশন টু ইন্ডিয়া-২০১৬’ শীর্ষক আয়োজনে ৭ দিনের সফরে গেলেন ভারতের ৫ প্রদেশে।

সফরের উদ্দেশ্যে ভারতের বিভিন্ন প্রদেশে বাংলাদেশের সংস্কৃতি আর ঐতিহ্য তুলে ধরা। এর সহযোগিতা করেছে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশন। পায়েল ‘মিস হেরিটেজ বাংলাদেশ-২০১৫’ নির্বাচিত হয়েছিলেন। সেই সুবাদে তিনি এই সফরের আমন্ত্রণ পেয়েছেন।

আজ রোববার ০৪ ডিসেম্বর সকাল সাড়ে ১০টার একটি ফ্লাইটে দিল্লির উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন পায়েল। তার সফরসঙ্গী হিসেবে রয়েছেন দেশের সম্ভাবনাময়ী ১০০ জন নারী-পুরুষ। যারা আগামীতে বাংলাদেশকে বিশ্বমঞ্চে নেতৃত্ব দেবেন। এদের মধ্যে রয়েছেন- ক্রিকেটার মোস্তাফিজ, মিরাজসহ আরো অনেকে।

ভারতে যাওয়ার আগে পায়েল জানিয়েছেন, ‘পঞ্চমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে ‘বাংলাদেশ ইয়ুথ ডেলিগেশন টু ইন্ডিয়া’। আমি প্রথমবার এতে অংশ নিচ্ছি। খুব ভালো লাগছে এর সঙ্গে সম্পৃক্ত হতে পেরে। দেশের হয়ে বিদেশের মাটিতে নিজেকে রিপ্রেজেন্ট করতে পারাটা গর্বের ব্যাপার।’

জানা গেছে, ১০০ সদস্যের এই দলটির মধ্যে সাংবাদিক, শোবিজের বাসিন্দা, খেলোয়াড়, ডাক্তার সব পেশার মানুষ রয়েছেন। তারা গুজরাট, দিল্লি, কলকাতা ছাড়াও পাঁচটি প্রদেশ ঘুরবেন। এরপর ভারতের বর্তমান রাষ্ট্রপতি প্রণব মুখার্জির কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করবেন। তারপর দেশে ফিরবেন আগামী সপ্তাহে।      

এনই/এনএইচ/এসইউ

আরও পড়ুন