ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অপূর্ব-প্রীতির হ্যাপিনেস

প্রকাশিত: ১০:৫৮ এএম, ২৬ নভেম্বর ২০১৬

জুটি বেঁধে সম্প্রতি একটি খণ্ড নাটকে অভিনয় করলেন জনপ্রিয় দুই তারকা অপূর্ব ও সানজিদা প্রীতি। সোহাগ আসাদুজ্জামানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান। নাম ‘হ্যাপিনেস’।

বেসরকারি টিভি চ্যানেল আরটিভির জন্য নির্মিত এই নাটকে আরো অভিনয় করেছেন ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, আজিজুর রহমান আজাদ, কেয়া রহমান, সুখন সরকার, মাহমুদা আকতার নিশা প্রমুখ।

পরিচালক তপু খান জাগো নিউজকে বলেন, ‘প্রেম ও দাম্পত্যের উপর দারুণ একটি গল্প এখানে পাবেন দর্শক। নাটকে অপূর্ব এবং সানজিদা প্রীতি তিনটি রূপ নিয়ে হাজির হবেন। একটি সেই আশির দশকের গেটাপে। আর অন্য দুটি বর্তমান সময়ের সাজেই দুটি কোমল ও কঠিন চরিত্রে। একটু ব্যতিক্রম নির্মাণের চেষ্টা করেছি এখানে। দর্শক বিনোদিত হলেই সব চেষ্টা স্বার্থক হবে।’

নাটকের গল্পে দেখা যাবে রুপা ও আদনান একজন আর একজনকে ভালোবাসে।  তাদের সম্পর্কের বয়স প্রায় পাঁচ বছর। এখন তারা ঘর বাঁধার স্বপ্ন দেখছে। তাদের ভালোবাসায় কোনো কমতি নেই। আর্থিক কিংবা পরিবারিক দিক দিয়েও তেমন কোনো বাঁধা নেই। কিন্তু যখনই তারা তাদের নিজেদের বিয়ের ব্যাপার নিয়ে আলোচনা করে তখন মনের মধ্যে এক ধরনের বাঁধার সৃষ্টি হয়। মানুষের বিবাহিত জীবনের কোন ধরনের সম্পর্ক সুখের হয় কিংবা কি করলে একটা বিবাহিত জীবন সারা জীবনের সুখের বন্ধন হয়ে থাকতে পারে এই নিয়ে তারা দুজনেই দ্বিধান্বিত হয়ে পরে।

জীবনের অজানা এক কঠিন বাস্তবতার সহজ আর সাবলীল দিক খুঁজে বের করা নিয়েই ‘হ্যাপিনেস’ নাটকের কাহিনি।

নাটকটি আসছে ডিসেম্বরে আরটিভিতে প্রচার হবে বলে জানালেন পরিচালক তপু খান।

এলএ/আরআইপি

আরও পড়ুন