ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সালমান মুক্তাদিরের পরিচালনায় সারিকা-তৌসিফ

প্রকাশিত: ১২:৩৯ পিএম, ২৪ নভেম্বর ২০১৬

সময়ের জনপ্রিয় দুই অভিনেতা সালমান মুক্তাদীর ও তৌসিফ মাহবুব। দুজনের মধ্যে বন্ধুত্বটা বেশ জমজমাট। একসঙ্গে অনেক নাটকেই তারা অভিনয় করেছেন। তবে এবার ঘটেছে দারুণ এক ব্যাপার।

প্রথমবারের মতো টেলিভিশন নির্মাণে নাম লেখালেন সালমান মুক্তাদীর। সম্প্রতি তিনি নির্মাণ করেছেন চ্যানেল আইয়ের জন্য বিশেষ টেলিফিল্ম ‘একটুখানি ম্যাডনেস’। এখানে অভিনয় করেছেন তার বন্ধু তৌসিফ মাহবুব। তৌসিফের বিপরীতে দেখা যাবে আরেক জনপ্রিয় মুখ সারিকাকে। তৌসিফ অভিনয় করেছেন রুদ্র চরিত্রে এবং সারিকার চরিত্রের নাম ইভা।

টেলিফিল্মটি প্রচার হবে চ্যানেল আইতে আগামীকাল শুক্রবার (২৫ নভেম্বর) বেলা ২টা ৪০ মিনিটে। এটি দেখানো হবে জুঁই ভালোবাসার প্রহরে।  

টেলিছবিরি গল্প সম্পর্কে সালমান জানালেন, অন্য রকম একটা যুবক রুদ্র। সে নিজের জুতার ফিতা বাঁধতে পারে না। হঠাৎ রাস্তায় ফিতা খুলে যাওয়ায় হাসিটা থেমে একদম গম্ভীর মুখ করে বসে পরে সে।

রুদ্র ভাবে কেবল ইভাই পারে ওর জুতার ফিতা বাঁধতে। অধৈর্য রুদ্র দূর থেকে দেখতে পায় ইভাকে। বাচ্চাদের মতোই লাফাতে লাফাতে গিয়ে সে জড়িয়ে ধরে ইভাকে।

ইভা আর রুদ্র ছোটবেলা থেকে বন্ধু। ইভা বাদে আর কেউ রুদ্র’র সঙ্গে মিশতে চায় না। কারণ, ও তো পাগল। মেন্টালি একটু ভারসাম্যহীন। রুদ্র’র বয়স এখন ২৫ হলেও আর আচার-আচরণ ১৪ বছর বয়সী ছেলেদের মতো।

রিমোট কন্ট্রোল গাড়ি তার প্রথম ও শেষ ভালোবাসা। কিন্তু ইভা রুদ্রকে নিয়ে ভাবতে চায়। তবে সে আবিষ্কার করে এর নাম ভালোবাসা বলা চলে না। একটা আনফিট মানুষকে নিয়ে আজীবন একসঙ্গে সে বাস করতে চায় না। রুদ্রকে সে বন্ধু হিসেবে অনেক স্পেশাল মনে করে কেবল। কিন্তু রুদ্র ইভাকে নিয়ে পাগলামিতেই মত্ত থাকে। সেই পাগলামির লাগামটা ইভা টানতে চায়। কিন্তু পারবে কী?

এলএ/পিআর

আরও পড়ুন