ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আবারো নিখোঁজ তিন্নি

প্রকাশিত: ০২:৩৩ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৫

সম্পূর্ণ আড়ালে রয়েছেন তারকা মডেল-অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। প্রায় ছয় মাস ধরে সম্পূর্ণ বিচ্ছিন্ন রয়েছেন মিডিয়া থেকে। শুধু তাই নয়, কাছের মানুষদের সঙ্গেও যোগাযোগ করছেন না তিন্নি। তার অবস্থান সম্পর্কেও কেউ কিছু বলতে পারছেন না। একই সময় ধরে নিজের ফেসবুকও ব্যবহার করছেন না।

সর্বশেষ গত বছরের আগস্টের ১৮ তারিখ মেয়ে ওয়ারিশার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। তারপর ফেসবুক থেকেও উধাও। তার মোবাইল ফোন নম্বরটি কয়েক মাস ধরে বন্ধ। কাছের মানুষরাও তার নতুন নম্বর সম্পর্কে অবহিত নন। তিন্নির এরকম উধাও হওয়ার ঘটনা অতীতেও অনেকবার ঘটেছে। তবে সে সময় ঘনিষ্ঠজনদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেননি তিনি। অনেকেই বলছেন তিন্নি এমনই। হয়তো দীর্ঘ সময়ের জন্য গাঢাকা দিয়েছেন। আবার অনেকে বলছেন তিন্নি হয়তো দেশের বাইরে রয়েছেন মেয়েসহ।

দুর্দান্ত গ্ল্যামার, ভাল অভিনয়, মেধা, শারীরিক  সৌন্দর্য সব মিলিয়ে বেশ অল্প সময়ে ছোটপর্দায় আলোচনায় চলে এসেছিলেন তিন্নি। বিজ্ঞাপন ও নাটকে শুরু থেকেই সরব ছিলেন এ তারকা। শুধু সরব বললে ভুল হবে, মডেলিং ও অভিনয়ে চটজলদি শীর্ষস্থানটি দখল করে নেন তিনি। জনপ্রিয়তা ও সফলতা যখন হাতের মুঠোয় আসা শুরু করে, ঠিক তখনই বেপরোয়া চলাফেরা তাকে প্রশ্নবিদ্ধ করে।

আলোচিত এ অভিনেত্রী ধীরে ধীরে বিভিন্ন কারণে সমালোচিত হতে থাকেন। বেশ ক’জন অভিনেতার সঙ্গে তার সম্পর্কের স্ক্যান্ডালও দ্রুত ছড়ায়। পাশাপাশি বেপরোয়া চলাফেরা, খোলামেলা ফটোশুট, কাউকে পরোয়া না করার মানসিকতা, শিডিউল ফাঁসানোসহ বিভিন্ন অভিযোগে অভিযুক্ত হন তিন্নি। এখানেই শেষ নয়। তার একটি নগ্ন ভিডিও নিয়েও তোলপাড় শুরু হয়। সেই ভিডিওটি বাতাসের মতো তখন ছড়িয়েছিল ইন্টারনেটে। যদিও ভিডিওটি তার নয় বলে সব সময় মিডিয়াকে জানিয়ে এসেছেন তিন্নি। পরবর্তীতে মাদকের করাল গ্রাস তাকে অন্ধকারে নিয়ে যায়। তারপরও নিজের বেপরোয়া জীবনকে রুখতে পারেননি তিন্নি।

এআরএস/আরআই