ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

চিরকুট ছাড়লেন পিন্টু ঘোষ

প্রকাশিত: ১২:২৩ পিএম, ১৬ নভেম্বর ২০১৬

জনপ্রিয় ব্যান্ড দল চিরকুট। এর অন্যতম সদস্য পিন্টু ঘোষ দল ত্যাগ করেছেন। তবে এখানে কোনোরকম কোন্দল বা ভুল বোঝাবুঝির কিছু নেই বলে নিশ্চিত করলেন ‘অজ্ঞাতনামা’ চলচ্চিত্রের এই সংগীত পরিচালক।

পিন্টু জাগো নিউজকে জানান, তিনি স্বেচ্ছায় চিরকুট ছেড়েছেন। এদিকে পিন্টু দল ছেড়ে যাওয়া প্রসঙ্গে অনেক আলোচনা-সমালোচনা চলছিলো কয়েকদিন ধরেই। সবকিছু উড়িয়ে দিয়ে পিন্টুর সঙ্গে চিরকুটের বন্ধুত্বের গল্পই শোনালেন চিরকুট প্রধান শারমিন সুমি।

তিনি বলেন, “পিন্টু অনেকদিন যাবত চাচ্ছিলেন একাই কাজ করবেন। এ নিয়ে কিছুদিন যাবত আমাদের মধ্যে কথা হচ্ছিল। তবে সর্বশেষ কিছু কাজ সে ব্যান্ড দল ছাড়া একাই করেছে। যেমন ‘অজ্ঞাতনামা’ ছবির কাজ। তারপরও সে আমাদের সঙ্গে নিয়মিত শো করতো। আমরা সবাই চাচ্ছিলাম সে আমাদের সঙ্গে থাকুক। কিন্তু সে যেহেতু নিজের ক্যারিয়ার আলাদাভাবে গড়তে চাইছে আমরা বাধা দিতে পারি না। পিন্টুর জন্য আমার এবং চিরকুটের শুভকামনা থাকলো।”

Pintu

সুমি বলেন, ‘বিষয়টি একেবারেই সাধারণ একটি ঘটনা। কারণ আমাদের ব্যান্ডের কিছু নিয়মনীতি আছে। যেগুলো মেনে চলা পিন্টুর পক্ষে সম্ভব হচ্ছিল না। তা তিনি নিজেই উপলব্ধি করে দল ছেড়েছেন। যদি তিনি আগামীতে আবার আমাদের সঙ্গে ফিরে আসতে চান আমরা তাকে দলে নেবো। পিন্টু খুব প্রতিভাবান এবং মেধাবী একজন মানুষ। আমি এবং আমার ব্যান্ডের অন্য সদস্যরা তার সার্বিক মঙ্গল কামনা করি।’

এদিকে চিরকুটের ভেরিফায়েড ফেসবুক ফ্যান পেজ থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে জানানো হয়, পিন্টু আর চিরকুটের সঙ্গে কাজ করছেন না। তিনি নিজেই নিজের ক্যারিয়ার গড়তে চান। সে কারণে ব্যান্ড দলটি সম্মতি দিয়েছে এবং তার সার্বিক মঙ্গল কামনা করেছে।

এনই/এইচএন/আরআইপি

আরও পড়ুন