ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শুভ জন্মদিন বিদ্যা সিনহা মিম

প্রকাশিত: ০৬:২৫ এএম, ১০ নভেম্বর ২০১৬

লাক্সতারকা ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের জন্মদিন আজ ১০ নভেম্বর। বরাবরের মতো এবারের জন্মদিনটি পরিবারের সঙ্গে পালন করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। এছাড়া তিনি টানা দুটি লাইভশোতে অংশগ্রহণ করবেন। একটি অনন্যা রুমা প্রযোজিত চ্যানেল আইয়ের ‘তারকা কথন’ ও অন্যটি আরটিভির ‘তারকালাপ’। বুধবার রাতে বাবা-মা ও ছোট বোন মমিকে সঙ্গে নিয়ে তার জন্মদিনের প্রথম প্রহরের শুভারম্ভ হয়েছে কেক কাটার মধ্য দিয়ে।

জন্মদিনে মিম বলেন, ‘প্রতি বছরই আমার জন্মদিনের শুভ প্রহর শুরু হয় বাবা, মা আর আমার আদরের ছোট বোন মমির কেক কাটার মধ্য দিয়ে। সেইসঙ্গে আমার প্রিয় কিছু মানুষ আছে, যারা আমাকে দেশ-বিদেশ থেকে ফোন দিয়ে শুভেচ্ছা জানান। তবে এই সময়ের আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে ফেসবুকে উইশ করা। ফেসবুকে বলা যায়, এই দিনটিতে সবার শুভেচ্ছার উত্তর দেয়ার সুযোগ হয় না।’

বর্তমানে মিম সৈকত নাসির পরিচালিত নতুন চলচ্চিত্র ‘পাষাণ’ চলচ্চিত্রের কাজ করছেন। এতে তার বিপরীতে আছেন ওপার বাংলার ওম। চলতি সপ্তাহে সেন্সর সনদপত্র লাভ করেছেন মিম-অভিনীত অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’ চলচ্চিত্রটি। এতে তার বিপরীতে আছেন বাপ্পী চৌধুরী। প্রয়াত খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন মিম। তার অভিনীত চলচ্চিত্রগুলো হচ্ছে- ‘আমার প্রাণের প্রিয়া’, ‘তারকাঁটা’, ‘ব্ল্যাক’, ‘পদ্ম পাতার জল’, ‘সুইটহার্ট’।

এনই/এইচএন/আরআইপি