ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আগামী বছর মুক্তি পাবে নওশাবার ৬ ছবি

প্রকাশিত: ১১:০৭ এএম, ০২ নভেম্বর ২০১৬

জনপ্রিয় অভিনেত্রী নওশাবা এখন ছোটপর্দার প্রাচীর ভেঙে সাফল্যের রথে বড়পর্দায়ও নিয়মিত। তার হাতে রয়েছে ‘ভুবন মাঝি’, ‘আলগা নোঙর’, ‘প্রতিরুদ্ধ’, ‘ঢাকা অ্যাটাক’, ‘স্বপ্নবাড়ি’, ‘চন্দ্রাবতীর কথা’ ইত্যাদি নামের ছবিগুলো। বেশিরভাগ ছবির নির্মাণ কাজ প্রায় শেষ। সামনের বছরের মাঝামাঝি সময়ে ৬টি ছবি মুক্তি পাবে।

তবে সবার আগেই আগামী বছরের শুরুতে অর্থাৎ জানুয়ারি-ফেব্রুয়ারি নাগাদ নওশাবা অভিনীত এন রাশেদ চৌধুরী পরিচালিত ‘চন্দ্রাবতীর কথা’ ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। জাগো নিউজের সঙ্গে আলাপকালে এমনটাই জানালেন ‘উদাও’ ছবির এই অভিনেত্রী।

নওশাবা বলেন, ‘চন্দ্রাবতীর কথা’ ছবির শুটিং শেষ হয়েছে কয়েক মাস আগেই। আমরা পুরো ছবির শুটিং করেছি কিশোরগঞ্জের বিভিন্ন লোকেশনে। এখানে আমার চরিত্রের নাম সোনাই। শিগগিরই ছবির ডাবিংয়ে অংশ নিতে হবে বলে নির্মাতা জানিয়েছেন। তারপরই ছবিটি সেন্সরে জমা দেয়া হবে। পরিচালকের ইচ্ছা জানুয়ারি-ফেব্রুয়ারি মাসে ছবিটি মুক্তি দেয়ার।’

বাংলা সাহিত্যের ইতিহাসে প্রথম বাঙালি মহিলা কবি চন্দ্রাবতী। তার অমর সৃষ্টি ময়মনসিংহ গীতিকা সমৃদ্ধ করেছে বাঙালির লোকজ শিল্প ও সংস্কৃতিকে। এবার এই কবির সৃষ্টি আসছে রুপালি পর্দায়। সরকারি অনুদানে মুক্তি পেতে যাচ্ছে ‘চন্দ্রাবতী কথা’ নামে ছবি।

এদিকে বর্তমানে নওশাবা ব্যস্ত ‘স্বপ্নবাড়ি’ ছবির শেষ লটের শুটিং নিয়ে। এছাড়া কাজ শুরু করবেন ‘ঢাকা অ্যাটাক’ ছবির শেষ দৃশ্য ধারণেরও।

এনই/এলএ/এমএস

আরও পড়ুন