ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মিউজিক ক্লাবে গাইবেন মুজিব পরদেশী

প্রকাশিত: ০৬:৩৫ এএম, ০১ নভেম্বর ২০১৬

সময়ের আড়ালে হারিয়ে গিয়েছিলেন তিনি। প্রায় দেড় দশক ধরেই মিডিয়ার সবরকম আলোচনার বাইরে ছিলেন। তাই এ প্রজন্মের শ্রোতারা তার সম্পর্কে খুব বেশি জানেনও না। তাতে কী! তার দরদ মাখা কণ্ঠে ‘আমার সাদা দিলে কাদা লাগাই গেলি’, ‘আমি বন্দী কারাগারে’, ‘কেমন করে পত্র লিখি রে বন্ধু’ ইত্যাদি গানগুলো কিন্তু ঠিকই সব প্রজন্মের শ্রোতারা মনে রেখেছেন।

হ্যাঁ, মুজিব পরদেশীর কথাই বলছি। দীর্ঘদিনের আড়াল ভেঙে তিনি চলতি বছরে আলোচনায় এসেছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর একটি বিজ্ঞাপনে জিঙ্গেল করে।

এবার পল্লী গানের এই কিংবদন্তি শিল্পীকে দেখা যাবে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনের পর্দায়। চ্যানেলটির ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’-এ আগামীকালের অতিথি সংগীতশিল্পী হিসেবে উপস্থিত থাকবেন মুজিব পরদেশী।

সরাসরি সম্প্রচারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথির সাথে কথা বলার পাশাপাশি গানের অনুরোধ করতে পারবেন। গানের পাশাপাশি তিনি কথা বলবেন তার জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে।

‘মিউজিক ক্লাব’র এই পর্বটি বাংলাভিশনে সম্প্রচারিত হবে আগামীকাল বুধবার (২ অক্টোবর) রাত ১১টা ২৫মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন নাহিদ আহমেদ বিপ্লব।

এলএ/পিআর

আরও পড়ুন