ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

দ্বিতীয় বর্ষে জাগো এফএম

প্রকাশিত: ১১:২৭ এএম, ২৬ অক্টোবর ২০১৬

দেশের জনপ্রিয় বেসরকারি রেডিও স্টেশন জাগো এফএম ৯৪.৪ আগামীকাল বৃহস্পতিবার ২৭ অক্টোবর দুই বছরে পা দিচ্ছে। সবার ভালোবাসা ও শুভকামনা নিয়ে আগামী দিনগুলোতে আরো এগিয়ে যাওয়ার প্রত্যাশা নিয়ে শুরু হচ্ছে জাগো এফএম’র নতুন বছরের পথচলা।

বৃহস্পতিবার প্রথম বর্ষপূর্তির দিনটি সামনে রেখে দিনভর নানা অনুষ্ঠানের আয়োজন করেছে জাগো এফএম। জন্মদিনের এই আয়োজনে সকাল ৮টা ১০ মিনিট পর্যন্ত থাকছে জাগো এফএমের নিয়মিত পাঁচজন শ্রোতাকে নিয়ে লাইভ আড্ডার অনুষ্ঠান। এরপর সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত লাইভ আড্ডায় অংশ নেবেন মিরাক্কেল তারকা জামিল ও হৃদয়।

দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত স্টুডিও লাইভ কনসার্টে গাইবেন পাওয়ার ভয়েজের তিন কণ্ঠশিল্পী বেলি, মাসুম ও সজল। বিকেল ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত থাকবেন পড়শী। এরপর বিকেল সাড়ে ৫টা থেকে ৭টা পর্যন্ত সরাসরি গাইবেন কণ্ঠশিল্পী বেলাল খান ও পূজা। সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সংগীত পরিবেশন করবেন আরফিন রুমি। এরপর রাত ৯টা  থেকে ১২টা পর্যন্ত লাইভে গান শোনাবে জনপ্রিয় ব্যান্ড দল ‘শিরোনামহীন’।  

দিনভর জাগো এফএম প্রাঙ্গণে থাকছে জাগো এফএম’র নিয়মিত শ্রোতা, শুভানুধ্যায়ীদের নিয়ে গেট-টুগেদার পার্টি।

বর্তমানে ব্যতিক্রমী সব অনুষ্ঠানমালা দিয়ে রেডিও স্টেশনটি জনপ্রিয়তার শীর্ষস্থানে। জাগো এফএমে সপ্তাহব্যাপী প্রচার হয় সকাল ৮টা থেকে ১২টা পর্যন্ত হ্যালো মর্নিং, দুপুর ১২টা থেকে ৪টা পর্যন্ত মোস্ট ওয়ান্টেড, বিকেল ৪টা থেকে ৭টা পর্যন্ত হিট অ্যান্ড বিট এবং সন্ধ্যা ৭টা থেকে ১২টা পর্যন্ত প্রচার হয় ‘গানের দুনিয়া’। এছাড়া প্রতি শনিবার রাত ১০টা থেকে ১টা পর্যন্ত প্রচার হয় ‘লাভস্টোরি’, রোবার রাত ১০টায় জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শীর উপস্থাপনায় ‘পড়শী নাইটস’, বৃহস্পতিবার রাত ১০টা থেকে ১টা পর্যন্ত ‘ভূত স্টুডিও’ শ্রোতাদের জনপ্রিয়তার শীর্ষে।

জাগো এফএমের স্টেশন ম্যানেজার উদয় চৌধুরী বলেন, ‘সবসময় চেষ্টা করেছি শ্রোতাদের মাঝে নতুন আয়োজন নিয়ে হাজির হতে। সেটা বিনোদন কিংবা খেলাধুলা; সবকিছুর মাধ্যমে। আগামীতেও আমাদের এই ভাবনা অব্যাহত থাকবে।’  

২০১৫ সালের ২৭ অক্টোবর বাণিজ্যিকভাবে পরিচালনা শুরু করেছিল জাগো এফএম। জন্মদিনে শ্রোতা, বিজ্ঞাপনদাতা, শিল্পী-কলাকুশলী, শুভানুধ্যায়ীসহ সবাইকে জাগো এমএফ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা।

এনই/এবিএস

আরও পড়ুন